Connect with us

Astrology

সংখ্যাতত্ত্বের বিচারে কেমন যাবে ২০২২? সংখ্যাতত্ত্বের নিরিখে জেনে নিন আপনার ভালো-মন্দ সমস্ত কিছু…

Published

on

প্রথমেই জেনে নেওয়া যাক এক সংখ্যার বিষয়ে। ১,১০,১৯,২৮ এই চারটি সংখ্যার শাসক গ্রহ হল সূর্য। মিডিয়া, প্রসাধনী ,বিনোদন পরিবহন বা বিলাসবহুল ব্যবসার সাথে জড়িত ১ সংখ্যার ব্যক্তিদের ২০২২ সালে রয়েছে প্রভূত উন্নতির সম্ভাবনা। ভ্রমণ সহ বিভিন্ন বিষয়ে হতে পারে বাড়তি খরচ। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত সেই অহং-এর উপর দিতে হবে বিশেষ নজর। দুর্ঘটনার সম্ভাবনা থাকায় সাবধানে চলাফেরা করা বাঞ্ছনীয়।

এবারের সংখ্যা ২। ২,১১,২০, ২৯ এই চারটি সংখ্যার নিউমারোলজি নাম্বার হলো ২। শাসক গ্রহ চাঁদ। ২০২১ এর তুলনায় ভালো যাবে ২০২২। চাকরি -ব্যবসায় আসতে পারে ইতিবাচক পরিবর্তন। মেজাজ পরিবর্তন সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। অন্যের সাথে প্রতিদ্বন্দ্বীতা করার পরিবর্তে নিজের ওপর মনোনিবেশ করা অতি আবশ্যক হয়ে উঠবে এই সংখ্যার অধিকারীদের ক্ষেত্রে। কারোর খুশির জন্য বাড়তে পারে খরচ। প্রেমের ক্ষেত্রে ভালো থাকবে বছরটি। স্বাস্থ্য ভালো থাকার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সাথে আবেগগত দিক থেকে উপলব্ধি যে রয়েছে, তা নিশ্চিত করার সময় এটি। তবে খাদ্যের বিষয়ে সচেতন থাকতে হবে। সমস্যা সৃষ্টি হতে পারে ফেব্রুয়ারী, এপ্রিল ,সেপ্টেম্বর এবং অক্টোবর মাসে। তবে শুধুমাত্র এই চার মাসেই মনোনিবেশ করলে চলবে না।

৩,১২,২১,৩০ তারিখে জন্ম যাদের সংখ্যাতত্ত্বের বিচারে তাদের সংখ্যা হল তিন। শাসক গ্রহ বৃহস্পতি। বছরটি ভালো বলেই মনে করা হচ্ছে। কর্মরত পেশাদারদের জন্য আসতে পারে নতুন সম্ভাবনা। ব্যবসায় লাভ হওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রসারিত হতে পারে নেটওয়ার্ক। এমনকি নতুন অনলাইন কোর্সে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে এই সংখ্যার অধিকারীদের। শেয়ারবাজার ও জমি সংক্রান্ত বিনিয়োগের জন্য এই বছরটি ভালো। তবে তর্কের কারণে বৈবাহিক সম্পর্কে সমস্যার সৃষ্টি হতে পারে। সমস্যা নিয়ন্ত্রণে রাখতে গেলে তার শোনা এবং বোঝা আপনার জন্য অত্যন্ত জরুরী। প্রেমের জীবনে আস্থা রেখে এগিয়ে চলতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে বছরটি গড়পড়তা। বাইরের খাবার এড়িয়ে চলা বাঞ্ছনীয়।

চার সংখ্যার শাসক গ্রহ হল রাহু। ৪,১৩,২২ এবং ৩১ তারিখে যাদের জন্ম তাদের সংখ্যা হল চার। শাসক গ্রহ রাহু। প্রযুক্তি এবং নতুন গ্যাজেটগুলির উপর আগ্রহ তৈরি করতে পারেন এই সংখ্যার অধিকারীরা। কেরিয়ারের ক্ষেত্রে সিদ্ধান্তে পৌঁছানোর আগে অবশ্যই চিন্তা করতে হবে। যে বিষয়ে কাজ করছেন সেই বিষয়ে পুরোপুরি জ্ঞাত থাকুন কারণ এটি আপনাকে কোনভাবে পরবর্তীতে সাহায্য করতে পারে।

৫,১৪ এবং ২৩ তারিখে যাদের জন্ম তাদের সংখ্যা হল ৫। শাসক গ্রহ বুধ। পদোন্নতির উচ্চ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা তাদের নতুন উদ্যোগ সম্প্রসারণের জন্য পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে স্পষ্ট ধারণা থাকা অত্যন্ত জরুরী। অর্থ ব্যয় হতে পারে বাড়ি সংস্কারে। প্রেমের ক্ষেত্রে এগিয়ে যাবার আগে অবশ্যই সাবধান হতে হবে। স্বাস্থ্য ভালো থাকবে ,তবে এই সংখ্যার অধিকারী কারো ডায়াবেটিস থাকলে তাকে সতর্ক থাকতে হবে।

৬,১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারীরা ৬ সংখ্যার অধিকারী। শাসক গ্রহ শুক্র। নতুন জিনিস শেখার এই বছরে মেকওভার এবং রূপান্তর গুলিতে বেশি করে মনোনিবেশ করতে হবে আপনাদের।আয়ের সাথে বাড়তে পারে খরচও। যারা চাকরি করেন তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যারা প্রসাধনী, ফ্যাশন ,জুয়েলারী ব্যবসার সাথে জড়িয়ে আছেন লাভের সম্ভাবনা আছে তাদের জন্য। ভ্রমণ এবং পিকনিক করা হয়ে উঠতে পারে স্ট্রেস বাস্টার। গাড়ি চালানোর ক্ষেত্রে সর্তকতা নেওয়া অত্যন্ত জরুরী। যেখানে পরিচিত নন এমন জায়গায় অবশ্যই বেশি সতর্ক থাকুন। অপরিচিত জায়গায় কথা বলা, আপনার কুন্ডলীতে অজানা দোষ আপনাকে আঘাত করতে দেবে না।

সাত সংখ্যার অধিকারীদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে। শাসক গ্রহ কেতু। বছরটি ব্যক্তিত্বের দিকে মনোযোগ দেওয়ার। ব্যবসায়ী হলে বিদেশি উপায়ে আয় আনতে পারে। কর্মরত পেশাদারদের ক্ষেত্রে পরিবর্তিত হতে পারে চাকরি। প্রেমের জীবনে সমস্যা বাড়ার পাশাপাশি জীবন সঙ্গীর সাথে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে এই বছর। সৎ প্রচেষ্টায় নিয়ন্ত্রণে রাখতে পারেন জিনিসগুলি। মানসিক চাপ বেশী হওয়ায় সেদিকে
নজর রাখতে হবে। কিছু কাজ প্রথমে আটকে গেলেও পরে তা সম্পূর্ণ করতে পারেন আপনি।

৮,১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারীদের সংখ্যাতত্ত্বের বিচারে সংখ্যা হল ৮ এবং তাদের শাসক গ্রহ হল শনি। পেশাগত দিক থেকে স্বীকৃতি পাওয়ার পাশাপাশি কাজে ব্যস্ত থাকারও সম্ভাবনা রয়েছে। মনে রাখতে হবে আপনার ব্যক্তিগত জীবনও সমান জরুরী। অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ্য সমস্যার কারণ হয়ে উঠতে পারে।তাই সাবধান। জীবনধারা উন্নত করতে এবং সেইসাথে বিলাসিতায় ব্যয় করার সম্ভাবনা রয়েছে এবছর। জেদ হয়ে উঠতে পারে সমস্যার কারণ। সতর্ক হতে হবে সম্পত্তি সংক্রান্ত কাজে। এবছর সঠিকভাবে গুরুত্বপূর্ণ পদক্ষেপ ফেলতে হবে আপনাকে।

সংখ্যা ৯-এর অধিকারীদের জন্ম তারিখ হল ৯,১৮এবং ২৭। শাসক গ্রহ মঙ্গল। কাজ এবং বিনোদন উভয়ই এবছর উপভোগ করবেন এই সংখ্যার অধিকারীরা। পদোন্নতি হতে পারে কর্মজীবীদের। উপকার পেতে পারেন শিক্ষার্থীরাও। সঙ্গীত, মিডিয়া,ফ‍্যাশন বা প্রযুক্তিশিল্প মহান প্যাকেজ দ্বারা স্বাগত জানাতে পারে শিক্ষার্থীদের।শেয়ারবাজার বা অন্যান্য বিনিয়োগ আকর্ষণ করতে পারে আপনাকে। প্রেমের জীবনও ভালো যেতে পারে এবং সঙ্গীর সাথে ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। রাগকে নিয়ন্ত্রণে রাখা অত্যন্ত জরুরী। হতে পারে মাথাব্যথা বা রক্তচাপ সম্পর্কিত কিছু সমস্যা।তাই অবশ্যই সতর্ক থাকতে হবে ৯ সংখ্যার অধিকারীদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending