টিআরপি নেই, খুব অল্প সময়ে বন্ধ হতে চলেছে প্রধান চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল! হতবাক অনুরাগীরা

দিনের শেষে সিরিয়ালের ক্ষেত্রে টিআরপিটাই আসল। সিরিয়ালের কনটেন্ট হয়তো আমার আপনার ভালো লাগছে কিন্তু অধিকাংশ দর্শকের ভালো না লাগলে তার টিআরপি কম হতে থাকবে ফলে চ্যানেল সেই সিরিয়ালকে আর এগিয়ে নিয়ে যেতে রাজি থাকে না। সেজন্য অনেক সিরিয়াল দেখা যায় শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে।

তবে শুধুমাত্র টিআরপিটাই কারণ নয়। অনেক সময় দেখা যায় যে প্রোডাকশন হাউসের সঙ্গে চ্যানেলের ঝামেলা হয়েছে তাই সিরিয়াল তুলে নেওয়া হচ্ছে চ্যানেল থেকে যেমন সম্প্রতি ব্লুজ প্রোডাকশন এর সমস্ত সিরিয়াল উঠিয়ে নেওয়া হচ্ছে স্টার জলসা এবং জি বাংলা থেকে। তবে এবার জানা যাচ্ছে প্রধান চ্যানেলের একটি জনপ্রিয় সিরিয়াল শেষ হয়ে যেতে চলেছে।

মনে করা হচ্ছে টিআরপি কম বলেই এই সিরিয়াল কে শেষ করে দেওয়া হচ্ছে। অনেকেই বোধহয় ভাবছেন জি বাংলার উড়ন তুবড়ি বন্ধ হয়ে যাচ্ছে কিন্তু না তুবড়ি এখনো অনেক দিন জ্বলবে। বন্ধ হয়ে যাচ্ছে আকাশ আটের জনপ্রিয় সিরিয়াল।
hoyto tomari jonnoআকাশ আটের জনপ্রিয় সিরিয়াল হয়তো তোমারই জন্য বন্ধ হয়ে যাচ্ছে খুব শীঘ্রই। প্রায় দেড় বছর ধরে চলার পর এই সিরিয়ালটি বন্ধ হচ্ছে। আদিত্য জাহ্নবী জুটিকে সাধারণ মানুষ বেশ পছন্দ করেছিল। তবে পরের দিকে গল্প ভীষণ এলোমেলো হয়ে যায় বলে সাধারণ মানুষ আর অতটা পছন্দ করছিলেন না সিরিয়াল টা।
hoyto tomari jonnoআদিত্যর ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেতা জিতু কামাল এবং জাহ্নবীর ভূমিকায় অভিনয় করেছিলেন সম্পূর্ণা মন্ডল। যতদূর জানা যাচ্ছে সম্পূর্ণা মন্ডলকে এবার আমরা দেখতে পাব খেলনা বাড়ি সিরিয়ালে। জীতু কামালকে তো আমরা সত্যজিৎ রায়ের ভূমিকায় সিনেমাতেই দেখতে পাব এবং তাকে আমরা বর্তমানে ইস্মার্ট জোড়িতেও দেখতে পাচ্ছি।

Back to top button