ঈশানের বান্ধবী এসে জড়িয়ে ধরল তাকে, রাগে ফেটে পড়ল গৌরী! বান্ধবীর ভূমিকায় কড়িখেলার তন্বী, মিল রয়েছে অনুরাগের ছোঁয়ার সঙ্গে?

আজকে সকালেই বেরিয়েছে টিআরপি রেটিং চার্ট। তাতে আমরা দেখতে পেয়েছি যে আবার গৌরী এলো হারিয়ে দিয়েছে আলতা ফড়িংকে। এর থেকেই প্রমাণ হয় যে সাধারণ মানুষ কতটা ভালোবাসে এই সিরিয়াল। গৌরী আর ঈশানের দুষ্টু মিষ্টি গল্প সাধারণ মানুষের প্রচন্ড পছন্দ হয়েছে আর সেইসঙ্গে আধ্যাত্মিক গল্প বেশ সুন্দর ভাবে দেখানো হচ্ছে এই সিরিয়ালে।শৈল মা’কে যেভাবে টক্কর দিচ্ছে গৌরী তা দেখে সাধারণ মানুষের বেশ ভালো লাগছে।

কিন্তু এর মধ্যেই সিরিয়ালে ঢুকে গেল তৃতীয় ব্যক্তি। গৌরী ঈশানের বৌভাতের দিন দেখা যাবে ঈশানের এক বান্ধবী এসে জড়িয়ে ধরবে ঈশানকে, সেই দেখে চমকে তাকাবে গৌরী। গৌরীর মুখটা দেখার মত ছিল। হিংসায় রাগে একেবারে লাল হয়ে চোখে জল চলে এসেছিল তার।

অন্যদিকে জানা যাচ্ছে যে এই বান্ধবীকে এনেছে শৈল মা। ‌শৈল মায়ের আসল প্ল্যান হলো গৌরীকে বাড়ি থেকে হটিয়ে এই বান্ধবীকে ঈশানের বউ করে আনা। এবার এই বান্ধবীর ভূমিকায় যে অভিনয় করছে তাকে দেখে বেশ চমকে গেছেন সকলে।

Anurager Chouyaকড়ি খেলার যে তন্বী সাজত সেই অভিনেত্রীই সেজেছেন ঈশানের এই বান্ধবী। এবার অনেকেই সিরিয়ালের সঙ্গে মিল পাচ্ছেন অনুরাগ এর ছোঁয়ার। সেখানেও সূর্য সেন গুপ্ত ডাক্তার আবার এখানে ঈশান ঘোষাল ডাক্তার। সেখানে মিশকা এসেছে সূর্যের বান্ধবী এবার এখানে ঈশানের বান্ধবী এসেছে। এই অনেকেই গৌরী এলো অনুরাগ এর ছোঁয়ার কপি কপি বলে চিৎকার করতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Anurager ChouyaAnurager Chouya
কিন্তু পরবর্তী পর্বগুলোতে কী হয় সেটাই দেখার।কারণ ঈশান গৌরীকে এবার পড়াশোনা শেখাবে আবার সামনে আসছে রক্ষাকালী পুজো সেখানে কি মহাদেবের অংশ হিসেবেই ঈশান সবার সামনে আসবে? দেখা যাক কী হয়।

Back to top button