আলোর ঠিকানায় ফুলঝুরি! মিঠাইকে হারাতে জব্বর টুইস্ট আনলো ধূলোকণা,ভাইরাল নতুন প্রোমো

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। আমরা জানি যে, একসময় টানা ৪৪ সপ্তাহ ধরে কিন্তু মিঠাই টিআরপি রেটিং চার্টে শীর্ষ স্থান অধিকার করেছিল। কিন্তু বিগত তিন সপ্তাহ হল মিঠাইয়ের সেই সম্মান ধুলোয় মিশিয়ে গেছে এবং এই কাজটি করেছে ধুলোকণা।স্টার জলসার এই সিরিয়ালটি মারাত্মক টুইস্টের কারণে বর্তমানে টিআরপি রেটিং চার্টে রাজত্ব করে বেড়াচ্ছে।

আমরা দেখতে পেয়েছি যে চড়ুই চালাকি করে বিয়ে করেছে লালনকে।লালনের বাবা ফুলঝুরিকে অনুরোধ করেছিল যাতে লালনকে সে বিয়ে না করে এবং ফুলঝুরি নাকি লালনকে ভিক্ষা দিয়েছে। যদিও ফুলঝুরির এই ন্যাকামি কারোর সহ্য হচ্ছিল না কিন্তু টিআরপি রেটিং চার্টে কিন্তু তার প্রভাব পড়েনি অর্থাৎ মুখে যতই বলুক লোকে ন্যাকামো কিন্তু লুকিয়ে লুকিয়ে ঠিকই দেখা হয়েছে ধুলোকণা।

আমরা সকলেই জানি যে বুলেট অর্থাৎ ফুলঝুরির আসল বাবা বলেছিল ফুলঝুরির ভবিষ্যতের দায়িত্ব এবার থেকে তার। সেই মতই এবার চলে এলো ফুলঝুরির ধামাকাদার প্রোমো।গত একমাস ধরে ধূলোকণার কোন প্রোমো আসেনি তবে আজ সকালবেলা স্টার জলসাতে দেখানো হয়েছে সেই প্রোমো।
Dhulokona সেই প্রোমোর ট্যাগলাইন হলো আলোর ঠিকানায় ফুলঝুরি। অর্থাৎ ফুলঝুরি নতুনভাবে আসবে ধূলোকণায়। দেখা যাচ্ছে যে ফুলঝুরি বিশাল বড় গায়িকা হয়ে ফিরেছে এবং শুদ্ধ ইংলিশ বলছে। লালন তাকে ম্যাডাম করে ডাকছে। অর্থাৎ ফুলঝুরির ভবিষ্যৎ ভীষণ উজ্জ্বল হয়েছে সেখানে চড়ুইয়ের কিছু হয়নি।
Dhulokonaস্বাভাবিকভাবেই এই প্রোমো দেখে ভীষণ উৎসাহিত ধূলোকণার দর্শকরা এবং তারা বলছেন যে এবার মিঠাই কে পুরো মাটিতে মিশিয়ে দেবে ধুলোকণা। কারণ লীনা পাধ্যায় এবার পর’কীয়ার ট্র্যাক ছেড়ে বেরিয়ে ফুলঝুরির নিজের পায়ে দাঁড়ানোকে প্রোমোট করছেন আর দর্শক সেটাকে ভালোভাবেই নেবেন।

Back to top button