খালি গলায় অসাধারণ গান গায় অন্বেষা হাজরা! শুটিংয়ের ফাঁকে খোলা গলায় তার গানের ভিডিও হল ভাইরাল

আমাদের টলিউডের প্রতিভার কমতি নেই। ‌যারা অভিনয় করেন তারা তো অভিনয়টা পারেনই সেই সঙ্গে আরও অনেক কিছু তারা শিখে রেখেছেন। যেমন অনেকে ভীষণ ভালো নাচ করেন আবার অনেকে ভীষণ ভালো গান গান। অনেকে আবার দক্ষ থিয়েটার অভিনেতা অনেকের আবার হাতের কাজ এবং হাতের রান্না খুব ভালো।

কিছুদিন আগে আমরা জি বাংলার এই পথ যদি না শেষ হয় দেখেছিলাম নিজের গলায় গান গাইছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। অনেকেই বলতে শুরু করেছিলেন যে বাংলা ধারাবাহিকের ইতিহাসে এটা প্রথমবার হল খোলা গলায় নিজের লিপে নিজেই গান গাইলেন অভিনেত্রী। তার গাওয়া রবীন্দ্র সংগীত ভীষণ প্রশংসিত হয়।

অন্বেষা হাজরা ভীষণ প্রশংসিত হন এই এপিসোডের পর। তবে বর্তমানে এই পথ যদি না শেষ হয়তে যা দেখানো হচ্ছে তাতে সাধারণ মানুষ উর্মির উপর ভীষণ রেগে গেছেন। গতকাল যেভাবে চাকরি পাওয়ার জন্য রিসেপশনিস্ট কে হেনস্তা করার জন্য নয় তা দেখে ভীষণ রেগে গেছেন দর্শকরা এবং তারা বলছেন যে উর্মির পাগলামি তারা ভালোবাসেন কিন্তু উর্মি কালকে যেটা করেছে সেটা ভীষণ অবিবেচক কাজ।

তবে এর মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো একটি ভিডিও। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি এই পথ যদি না শেষ হয় আগামী দিনের কোন শুটিং হচ্ছে এবং হলুদ রঙের পোশাক পরে মেকআপ রুমে বসে আছে উর্মি। আর খোলা গলায় গান গেয়ে যাচ্ছে সে। ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন বর্তমানের মিমি।

অসাধারণ শুনতে লাগছে সেই গান। বর্তমানে সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অর্থাৎ উর্মি যে শুটিং সেটে বসেও প্রায়ই গান গায় এটা তার প্রমাণ। আপনিও দেখুন উর্মির সেই গান গাওয়ার ভিডিও।

Back to top button