ফের জি বাংলায় খলনায়িকা হিসেবে ফিরছেন মিশমি! তবে নতুন সিরিয়ালে নতুন নায়কের সঙ্গে, কবে থেকে শুরু সম্প্রচার?

এখন বিনোদন মানেই হলো সিরিয়াল। গত দু’বছর করোনা পরিস্থিতিতে আমরা ঘরে এমন ভাবে বন্দী থেকে ছিলাম যে সিরিয়ালকেই আমরা আমাদের জীবন বানিয়ে নিয়েছি। সেই জন্য জিবাংলা এবং স্টার জলসা আমাদের জন্যে নিত্য নতুন কনটেন্টের সিরিয়াল এনেছে।

স্টার জলসা এবং জি বাংলায় দুটো নতুন সিরিয়াল আসছে সেটা আমরা ইতিমধ্যেই জানতে পেরেছি।জি বাংলায় সোম থেকে শুক্র রাত সাড়ে নটায় আসছে লালকুঠি এবং স্টার জলসায় সোম থেকে রবি সন্ধে সাড়ে ছটায় আসছে বৌমা একঘর। এছাড়াও কালার্স বাংলায় আসছে দিতে সিরিয়াল একটা হল টুম্পা অটোওয়ালী এবং আরেকটা হল তুমি যে আমার মা। এর মধ্যেই আমরা জানতে পেরেছিলাম যে জিবাংলা নিজস্ব প্রোডাকশনে জি বাংলায় একটা নতুন সিরিয়াল আসতে চলেছে।

এই সিরিয়ালের নায়ক কে আপন কে পর খ্যাত বিশ্বজিৎ ঘোষ এবং নায়িকা সান বাংলার অগ্নিশিখা খ্যাত আরাত্রিকা মাইতি। এই খবর তো আমরাই সবার প্রথম আপনাদেরকে দিয়েছিলাম।কিন্তু আজকে আপনাদের এই সিরিয়াল রিলেটেড আরেকটা খবর দিতে যাচ্ছি যা জানতে পারলে আপনাদের চক্ষুচড়কগাছ হয়ে যাবে।

আজ থেকে আট বছর আগে জি বাংলায় একটা সিরিয়াল হতো যার নাম ছিল রাজযোটক।সেখানে আমরা বিশ্বজিৎ ঘোষ এবং অনামিকা সাহা কে দেখতে পেয়েছি সেই সঙ্গে আরেকজন তারকা ছিলেন যার নাম মিশমী দাস।এই মিশমী দাসকেই আবার আমরা দেখতে পাব জি বাংলায়।

অনেকেই ভাবছেন যে এই পথ যদি না শেষ হয়তে রিনি হিসেবে আবার ফিরছে মিশমী। সেটা হয়তো হতে পারে কিন্তু তাকে জি বাংলার একটা নতুন সিরিয়ালেও দেখা যাবে।বিশ্বজিৎ এবং আরাত্রিকা যে সিরিয়ালে অভিনয় করবে সেখানে প্রধান খল নায়িকা হিসেবে আমরা দেখতে পাব মিশমী দাস কে এরকমটাই আমরা টলিপাড়ার সূত্রে জানতে পেরেছি।

mishmee das

আর এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হা-হুতাশ করতে শুরু করে দিয়েছেন মিশমীর ভক্তরা। তারা বলছেন মিশমীকে কি আর আমরা কোনদিনও লিড রোলে দেখতে পাবো না?অনেকেই ভেবেছিলেন রাজযোটকের মিশমি বিশ্বজিৎ জুটি যদি ফিরে আসত আবার তাহলে খুব ভালো হতো কিন্তু এখানে আমরা মিশমীকে দেখতে পাবো খল নায়িকা হিসেবে।

Back to top button