‘পিলুকে ডিভোর্স না দিলে তোমার ক্যারিয়ার নষ্ট করে দেব’, ডিভোর্স পেপার নিয়ে এসে আহিরকে হুমকি দিল ঋজুলা! চলে এলো পিলুর বর্ষবরণের নতুন প্রোমো

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল এখন হয়ে উঠেছে পিলু। গানকে ঘিরে তৈরি এই ধারাবাহিক সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে অল্প ক’দিনের মধ্যে বর্তমানে যে এপিসোড গুলো পিলুতে হচ্ছে তা মারকাটারি।

এর আগে আমরা চৈত্রের চমক প্রোমোতে দেখেছি, পিলু নিজের পিতৃপরিচয় জানতে পারবে। সে জানতে পারবে তার মা কল্যাণী ওস্তাদজি আদিত্য নারায়ণের প্রথম স্ত্রী। বাবাকে ফিরে পাবে বড় মেয়ে। তাদের মধ্যে মিলন ইতিমধ্যেই দেখানো হয়েছে সিরিয়ালে এবং তার জন্য টিআরপিও বেড়েছে সিরিয়ালের।

আর এর মধ্যেই চলে এলো বর্ষবরণের নতুন প্রোমো। তাতে যা চমক অপেক্ষা করে আছে পিলুর জন্য তা দেখতে পেয়ে চমকে গেছেন দর্শকরা। হিজলা যেভাবে আদিত্য নারায়ণ আর কল্যাণীর বিয়ে ভেঙে ছিল ক্যারিয়ার নষ্ট করার হুমকি দিয়ে ঠিক সেরকম ভাবেই এবার সে পিলু আর আহিরের বিয়েটা ভাঙতে চায়।

ahir ahir

প্রোমোতে দেখা যাচ্ছে ডিভোর্স পেপার নিয়ে এসে সে আহিরের সামনে রাখে। তখন আহির আর পিলু রেওয়াজ করতে ব্যস্ত। ঋজুলা তখন তাকে বলে যে পিলুকে ডিভোর্স করতে। আহির জানিয়ে দেয় যে সে পারবে না।

ahir

ahir

তখন ঋজুলা তাকে হুমকি দেয় তাহলে তোমার ক্যারিয়ারটা আমি নষ্ট করে দেবো।তখন পিলু এগিয়ে আসে এবং বলে যে, না বড় ম্যাডাম আমার জন্যে ওস্তাদজীর গানের ক্ষতি আমি হতে দেবোনা।

ahir

ahir

ahir

তাহলে কি ওস্তাদজি কে বাঁচাতে পিলু সুরমন্ডল ছেড়ে চলে যাবে তার নিজের মায়ের মতই? নাকি এবার আহির এবং পিলু মিলে ঋজুলার কদর্য রূপটা সামনে নিয়ে আসবে সবার?

ahir ahir

টানটান উত্তেজনা তৈরি হতে চলেছে পিলুতে। দর্শকদের মধ্যে উত্তেজনা ইতিমধ্যেই বেড়ে গেছে। তাই আগামী দিনে কী হতে যাচ্ছে সেটা দেখার জন্য আপনাদেরকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button