‘স্ত্রী হিসেবে নিজেকে দশে শূন্য দেব!’ নিজেকে এত নীচু ভাবার কারণ কী রচনার?

বিকেল হলেই বাঙালির ঘরে ঘরে ঢুকে পড়েন রচনা ব্যানার্জি। সঙ্গে থাকে তাঁর বিখ্যাত শো দিদি নাম্বার ওয়ান। শুধু সেলেব দিদিরা নয়, সাধারণ দিদিরাও রোজ নিজেদের জীবন যুদ্ধের কাহিনী শোনায় রচনাকে। তার মাধ্যমে সেই গল্পগুলো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

রচনা যে শুধু টলিউডে কাজ করেন এমন নয়, এর পাশাপাশি তিনি উড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিনেমায় কাজ করেছেন। এবার নায়িকা ভাইরাল হলেন একটি পুরনো ভিডিওর কারণে।

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ‘অপুর সংসার’ রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করতেন। সেই অনুষ্ঠানে বিভিন্ন সেলিব্রিটিরা আসতেন এবং বিভিন্ন বিষয়ে গল্প-আড্ডা হতো। সেই অনুষ্ঠানে একবার অতিথি হয়ে আসেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তাঁর সঙ্গে আড্ডায় সংসার নিয়ে প্রসঙ্গ ওঠে। সেখানে এসে অভিনেত্রী হঠাৎ বলেন যে তাঁর মনে হয় না সংসার করার জন্য বা বউ হওয়ার জন্য যে গুণগুলো থাকা দরকার তা তাঁর মধ্যে আছে।

তাই স্ত্রী হিসাবে নিজেকে শূন্য দিতে চান তিনি। নায়িকা পরে বিশ্লেষণ করে বলেন যে অভিনয় পেশা অন্যান্য পেশার থেকে একেবারেই আলাদা। অনেক কিছু মানিয়ে গুছিয়ে চলতে হয়। তাই যাঁরা অভিনয় করেন তাঁদের উচিত অভিনয় জগতের মানুষকেই বিয়ে করা।

পুরনো এই ভিডিওটি এখন আবার একবার ভাইরাল হয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই দর্শকদের মতামত আসতে শুরু করে কমেন্ট বক্সে। সেখানে অনেককেই রচনা ব্যানার্জীর এই বক্তব্যকে সমর্থন জানিয়েছে।

Back to top button