প্রতিটি বিয়ের পরই আরেকটি প্রেম! শ্রাবন্তীকে ফের খোঁচা প্রাক্তন স্বামীর

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন সিংয়ের কাদা ছোড়াছুড়ি কারো কাছেই অজানা নয়। এর আগেও বহুবার একে অপরকে নানারকম ইঙ্গিতে আক্রমণ করেছেন তাঁরা। ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে অভিযোগ, অনুযোগ, রাগ, অনুরাগ সব প্রকাশ করেছেন।

কখনো নায়িকার কথার পিঠে পাল্টা জবাব, আবার কখনও আক্রমণে পড়েছেন রোশন। এবার আবার পরোক্ষভাবে স্ত্রীকেই আক্রমণ করলেন রোশন। সোশ্যাল মিডিয়ায় আবার এক কীর্তি করলেন।

রোশনের এক অদ্ভুত প্রশ্নের মুখে পড়লেন অভিনেত্রী। তবে সেটা সরাসরি নয়। রোশন নিজের ইনস্টাগ্রামে একটি প্রশ্ন রেখেছেন যে কেন তাঁর প্রতিটি বিয়ের সঙ্গে নতুন একটি প্রেমের যোগ থাকে?

court case

এখানে কারুর নাম নেননি রোশন। কিন্তু এই খোঁচা থেকে আন্দাজ করাটা কঠিন কাজ নয় মানুষের কাছে। নেটিজেনরা ধারণা করছেন যে রোশন এই ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীকে খোঁচা মেরেছেন।

court case

এই মুহূর্তে দুজন আদালতে মামলা করেছেন। মীমাংসা তো দূর অস্ত, বরং ঘরে বসে একে অপরকে খোঁচা দিচ্ছেন তাঁরা। এই জুটির সম্পর্ক তিক্ত হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় নাম না করেই আক্রমণের এবং পাল্টা আক্রমণের রীতি চলছে। এর মাঝেই আবার নায়িকা রাজনীতি নিয়ে ব্যস্ত হলেও সম্প্রতি কাজ নিয়েই এগিয়ে যেতে চান এটা প্রকাশ করেছেন।

Back to top button