সিদ্ধার্থর জায়গায় মিঠাই কে প্রপোজ করল অন্য কেউ! কে সে?

মিঠাই ধারাবাহিকে এখন জমজমাট পর্ব। দুজনের ভ্যালেন্টাইন ডে পর্ব দারুন লেগেছে দর্শকদের। কিন্তু জানা যায় যে পর্দায় মিঠাইকে সিদ্ধার্থ আসলে প্রপোজ করলেও বাস্তবে মিঠাই রানীকে আই লাভ ইউ বলল অন্য কোনো মানুষ। কে সে?

দীর্ঘদিন ধরে মিঠাই এর অনুগামীরা দাবি করছিল এবার যেন সিদ্ধার্ত মিঠাইকে তার ভালোবাসার কথা প্রকাশ করে। সে দাবি মেনে পরিচালক এমনভাবেই গল্প সাজিয়েছেন যে পাহাড়ে ভ্রমণে গিয়ে দুজন দুজনের খুব কাছাকাছি চলে আসে। অবশেষে সিদ্ধার্থ নিজেও আই লাভ ইউ বলেছে। তবে ব্যাপারটা এখানেই শেষ নয়, বাস্তবে মিঠাইকে ভালবাসার কথা জানিয়ে ফেললো আরেকজন। মিঠাই কে বাস্তবে প্রপোজ করল এক খুদে অনুরাগী। এ বিষয়টি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। সিদ্ধার্থর মত করে সেই খুদে মিঠাই রানী কে বলল, ‘মিঠাই আমি তোমাকে খুব ভালোবাসি’। আর এমন মিষ্টি প্রস্তাবে কে না বলে থাকতে পারে?

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে ফেলে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি সেও তার ভালোবাসার কথা জানিয়ে ফেললো সেই খুদে অনুরাগীকে। এমন মিষ্টি খুদে অনুরাগীকে উপেক্ষা করা কারুর পক্ষেই সম্ভব নয়। সদ্যই কথা বলতে শিখেছে সে। তারপরও যেভাবে মিষ্টি করে সে ভালোবাসার প্রস্তাব রাখলো তা না দেখলে মিস করবেন।

Bengali serial

Back to top button