দাদাগিরির মঞ্চে নেচে মন জয় করল পদ্মমণি দিয়া চক্রবর্তী! মুগ্ধ সৌরভ

দাদাগিরি জি বাংলার তথা গোটা বাংলার এক অতি প্রিয় শো। সেখানে যে শুধু সেলেবরাই আসেন তা নয়, আসেন সাধারণ মানুষরাও। আর তাঁদের সকলের জীবনের নানা তথ্য তাঁরা যেমন তুলে ধরেন তেমন সৌরভ গাঙ্গুলিও ওস্তাদ সেটা করতে। ৮’টা সিজন পার করে এবার নবম সিজনে পা দিলো এই শো। এখনও এর জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি।

রবিবারের এপিসোড ছিল ৬ জন বিশেষ বিনোদন জগতের তারকাদের নিয়ে। সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ সাহা, দিয়া চক্রবর্তী, দোলন রায়, সুমন দে ও মিঠু চক্রবর্তী ছিলেন সেই এপিসোডে। খেলায়, হাসি-মজায় জমে উঠেছিলো শো। এরই মাঝে আবার দুর্দান্ত খেলে সেরার খেতাব নিয়ে ফিরল সুদীপ্তা চক্রবর্তী। এছাড়াও টেলিভিশনের চেনা মুখ দিয়া তার প্রতিভার মধ্যে দিয়ে মন জয় করে নিলো।

এমনিই এখন নানা ধারাবাহিকে দিয়ার মুখ দেখে তাকে বেশ চিনে ফেলেছে মানুষ। তার উপর এই শোয়ে এসে তার নাচ আরও অবাক করলো সবাইকে। খেলার মাঝে সুজয় নাগ পরিচালিত ‘মেমোরিজ ইন মার্চ’ ছবির অন্যতম জনপ্রিয় গান ‘বহু মনরথ’র সাথে নৃত্য পরিবেশন করে সবার মন জিতে নিলো সে। ভালো অভিনেত্রী ছাড়াও যে সে ভালো নাচ করতে পারে এটা যারা সেই ঝলক দেখেছে তাদের কাছে স্পষ্ট। কিন্তু ভালোভাবে খেললেও জিততে পারেনি দিয়া। তবে দিয়ার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ছেয়ে দিয়েছে। আর যারাই দেখছে তারাই অবাক হচ্ছে তার এই প্রতিভা দেখে। বাংলার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিও শেয়ার করা হয়।

Back to top button