‘অসহায় অবলাদের দেখাশোনা করা উচিত’, বলা যুবককে পাগল বলেছিল লোকে, সেই যুবককে কুর্নিশ জানালেন অনুষ্কা শর্মা!

নেট পাড়ায় বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা অবলা প্রাণীদের সম্পর্কে। এই ভিডিও দেখে যারা পশু-প্রাণী ভালোবাসেন তাদের সকলের মন যথেষ্ট নরম হয়েছে। তারা বাহবা জানাচ্ছেন ওই যুবককে।

একটি অবলা অসহায় কুকুরকে সেবা-শুশ্রূষা করছেন এক ব্যক্তি। দিল্লির চাঁদনীচক এলাকার পরাঠাগলির ভিডিও এটি।সেখানে দেখা যায় এক ব্যক্তি একটি কালো সাদা কুকুর কে কোলে তুলে তাকে আদর করছে, কুকুরটি কোন কারণে আঘাত পেয়েছে। সেই সময় থাকে একজন পাগল বলে, তাতেই ওই ব্যক্তি রেগে গিয়ে বলে, যারা পশু-পাখিদের ভালোবাসে তারা পাগল নয়। অবলা পশুপাখিদের দেখাশোনা করা উচিত। তাদের ভাল করে যত্ন করা উচিত।

ভিডিওটি গত দুদিন হল সোশ্যাল মিডিয়া প্রচন্ড ভাইরাল হয়েছে। আর এবার অনুষ্কা শর্মা সেই ভিডিওটি শেয়ার করে মানুষটিকে বাহবা জানিয়েছেন। তিনি লিখেছেন আপনি পাগল নন, যারা মনুষ্যত্ব বোঝেনা তারাই তো পাগল।

অনুষ্কা নিজে একজন পশুপ্রেমী।তার বাড়িতে রয়েছে একটি পোষ্য। এছাড়া তিনি পশু পাখিদের হয়ে অনেক কাজ কর্ম করেন।তার নিজস্ব সংস্থা আছে পশুপাখিদের দেখাশোনা করার জন্য। স্বামী বিরাট কোহলির সঙ্গে মিলে তিনি এই কাজগুলো করেন।

anushka sharma

Back to top button