বোন শমিতার জন্মদিনের পার্টিতে বিপাকে দিদি শিল্পা! উড়ে গেল সুন্দরীর পরনের ছোট পোশাক,রইল ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে বিগ বসের অন্যতম প্রতিযোগী এবং অভিনেত্রী শিল্পা শেঠির বোন শমিতার জন্মদিনের পার্টি অনুষ্ঠিত হয় ধুমধাম করে। সেই উপলক্ষ্যেই স্বামী ও পরিবারের সকলকে নিয়ে রেস্তোরাঁতে সময় কাটাতে যান শিল্পা বোনের সঙ্গে। কিন্তু সেখানে যাওয়ার পথেই বাঁধলো গন্ডগোল। সামনে পাপারাজ্জির ক্যামেরা গিজগিজ করছে কিন্তু তার মধ্যেও নায়িকা নিজেকে ধরে রাখতে পারলেন না। এমন কী হলো?

হালকা অরেঞ্জ ওয়েস্টার্ন শর্ট ড্রেসে ধরা দেন শিল্পা একদা বলিউড কাঁপানো এই নায়িকা। ক্যামেরার সামনে ছবি তুলতে গিয়েই ঘটে যায় সেই অনাকাঙ্ক্ষিত বিপদ। শিল্পার পোশাক বিভ্রাট হয় সেখানে। সেই সময় জোরে হাওয়া দিচ্ছিল। আর তাতেই উড়ে গেল শিল্পার পোশাকের নিচের অংশ। কোনও মতে দু’হাতে শরীর ঢাকার চেষ্টা করলেন নায়িকা। বোঝাই যাচ্ছিল বেশ অস্বস্তি বোধ হচ্ছে তাঁর। তবে ততক্ষণে তাঁর পোশাক ওড়ার ভিডিও ক্যামেরাবন্দি হয়ে আবার শেয়ার হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিও শেয়ার হতেই হুহু করে ভাইরাল হতে থাকে সেটি। আর সেই সঙ্গে নেতিজেনদের নানা কমেন্ট আসতে থাকে তাঁর উদ্দেশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সেই সময় শিল্পার সঙ্গে ছিলেন বোন শমিতা। তিনি দিদিকে সামলে নেন। এরপরেও তাঁরা হাসিমুখে পোজ দেন ক্যামেরার জন্যে। পোশাকে দুর্দান্ত লাগছিল শিল্পাকে।

Back to top button