বালিঝড়ের পর আসছে আরো এক নতুন সিরিয়াল! নায়ক-নায়িকা বাছা কমপ্লিট! কোন চ্যানেলে আসছে ম্যাজিক মোমেন্টসের সিরিয়াল?

টিআরপির অভাবে তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ‘বালিঝড়’ ধারাবাহিক। আর এই ধারাবাহিকে নায়িকার রোলে ছিলেন টলিউডের পরিচিত মুখ তৃণা সাহা। এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে তাঁর শেষ মেগা ‘বালিঝড়’ সেভাবে জনপ্রিয়তা পায়নি।

যদিও অভিনেত্রীর জন্যই এই মেগার টিআরপি কম থাকা সত্বেও দর্শকদের ভালোই পছন্দের ছিল। এই ধারাবাহিকে তৃণা-র সঙ্গে ছিল ‘খড়কুটো’ কো-স্টার কৌশিক রায় ও ধুলোকণার লালন ইন্দ্রাশিস রায়। গত ১৬ এপ্রিল ‘বালিঝড়’-এর শেষ এপিসোড সম্প্রচারিত হয়।

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে। আর তার বদলেই আসছে নতুন ধারাবাহিক। চলতি বছরে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে, আবার এসেছে অনেক নতুন ধারাবাহিক। পাশাপাশি অপেক্ষায় রয়েছে বেশ কিছু সিরিয়াল। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। যেমন স্টার জলসার ‘বালিঝড়’ তিনমাসেই ইতি টেনেছে।

এই ‘বালিঝড়’ ধারাবাহিকটি এসেছে ম্যাজিক মোমেন্টস প্রোডাকশন হাউসের তরফে। যা তিনমাসে ইতি টানে। এবার এই একই প্রোডাকশনের তরফে আসতে চলেছে নতুন সিরিয়াল। তবে এই সিরিয়াল স্টার জলসা বা জি বাংলায় আসবে না। আসবে কালার্স বাংলায়। জুনের শেষের দিক করে এই ধারাবাহিকের শুটিং শুরু হয়ে যাবে। ইতিমধ্যে নায়ক-নায়িকাও ঠিক হয়ে গিয়েছে। তবে এখনও এই ধারাবাহিক সম্পর্কে তেমন কিছুই প্রকাশ্যে আসেনি।

Back to top button