বিদায় বেলায় একসঙ্গে ‘সিধাই’, বাদ ‘দিদিয়া’ কৌশাম্বী! আদৃতের হাতে কেক খাওয়াও হল না! কোথায় গেলেন অভিনেত্রী?

দীর্ঘ আড়াই বছরের সফল পথচলা শেষ হল মিঠাইয়ের। ব্যাপক ভক্ত সমাগম, ভক্তদের বিপুল ভালোবাসায় ভেসে শেষ হয়ে গেল বাংলা ধারাবাহিকের দুনিয়ায় উদাহরণ সৃষ্টি করে যাওয়া ধারাবাহিক ‘মিঠাই।’ এই রকম ভালোবাসা বোধহয় ইতিপূর্বে বা ইতিমধ্যে কোন‌ও বাংলা ধারাবাহিক‌ই পায়নি।

ভক্ত থেকে তারকা সবাই ভাসলেন চোখের জলে। যদিও ধারাবাহিকের অন্তিম লগ্নে সবাই শেষবারের মতো প্রত্যক্ষ করতে চেয়েছিলেন সিড-মিঠাইয়ের ব্যক্তিগত জীবনের সম্পর্কের রসায়ন। আর ভক্তদের সেই আশা পূরণ করলেন এই অভিনেতা-অভিনেত্রী।

আসলে টালিপাড়ায় দীর্ঘদিনের গুঞ্জন বাস্তব জীবনে একেবারেই নাকি সুসম্পর্ক নেই অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। উল্লেখ্য, সহ‌অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে আদৃত প্রেমের সম্পর্কে আবদ্ধ হ‌ওয়ার পর থেকেই নাকি দূরত্ব আর‌ও বেড়েছে। অর্থাৎ রিল লাইফ ও রিয়েল লাইফের মধ্যে বিস্তর পার্থক্য রয়েছে তাঁদের।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে সৌমীতৃষা স্বীকার করেছেন আদৃতের প্রেম জীবনে বারবার তাঁর নাম জড়িয়ে যাওয়ায় তিনি কষ্ট পান। এমনকি বিভিন্ন সময় একে এড়িয়ে যেতেও দেখা গেছে এই দুই তারকাকে। তবুও একবার তাঁদের একসঙ্গে দেখতে চেয়েছিল তাঁদের ভক্তরা। অবশেষে সেই ইচ্ছে পূরণ করলেন দুজনে।

বিদায় লগ্নে আদৃতকে দেখে এগিয়ে গেলেন সৌমীতৃষা। হাত বাড়িয়ে সহশিল্পীকে কাছে টেনে নিলেন আদৃত। তৈরি হল মিষ্টি মুহূর্ত। একে অপরের বাহুডোরে সিড-মিঠাই। চোখের জল বাঁধ মানল না ভক্তদের। আন্তরিক ভাবে নতুন কাজের জন্য সৌমীতৃষাকে শুভকামনা জানালেন আদৃত। এরপর একদম শেষে মিঠাইয়ের কেক কেটে সেলিব্রেশনের সময় ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌সৌমীতৃষাকে কেক খাইয়ে দিলেন আদৃত। সৌমীতৃষাও নিজের সদ্য প্রাক্তন নায়ককে কেক খাইয়ে নাকে একটু লাগিয়ে দিয়ে খুনসুটি করতেও ছাড়লেন না।

কিন্তু যে সহ‌অভিনেত্রীর সঙ্গে সম্পর্ককে ঘিরে আদৃত-সৌমীতৃষার এই বিবাদ, এই সম্পর্ক ভাঙ্গনের গুঞ্জন তার‌ই কোন‌ও পাত্তা পাওয়া গেল না। কেক কাটার সময়‌ও দেখা মিলল না দিদিয়া শ্রীনন্দা ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর। আর শেষ মুহূর্তে নির্ভেজাল সিধাই মুহূর্ত দেখে আবেগে ভাসলেন ভক্তরা।

Back to top button