সূর্য-দীপা এক হল! জামাইষষ্ঠী করতে এসেছে ‘সূদীপা’! সবাইকে চমকে দিয়ে দুর্ধর্ষ পর্ব ফাঁস 

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে সফলতম ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটির সাফল্য তাঁর টিআরপি নম্বর দেখলেই বোঝা যায়। প্রায় প্রত্যেক সপ্তাহেই শীর্ষস্থানে থাকে এই ধারাবাহিকটি।

সূর্য-দীপার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্কে টানাপোড়েন এবং ‌ একইসঙ্গে তাঁদের দুই ছোট ছোট কন্যা সোনা ও রূপার সম্পর্ককে ঘিরে এগিয়ে চলেছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই দর্শকদের ভীষণ প্রিয়।

তবে বলা বাহুল্য সূর্য-দীপা ছাড়াও এখন এই সিরিয়ালের দর্শকদের নয়নের মনি হয়ে উঠেছে সূর্য-দীপার দুই মিষ্টি মেয়েও। উল্লেখ্য, এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক যাঁরা তাঁরা জানেন এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রতিটা পর্বেই চলছে হাই ভোল্টেজ ড্রামা। যেখানে রূপা ইতিমধ্যেই জেনে গিয়েছে ডাক্তার বাবু অর্থাৎ সূর্য সেনগুপ্তই হল তাঁর আসল বাবা।

অন্যদিকে সোনা জানেনা তাঁর মা কে? কিন্তু সে জানে তাঁর বাবা কাউকে ডিভোর্স দিচ্ছে। মাকে খুঁজে পেতেই এখন মন চঞ্চল সোনার।‌‌ রূপা যেমন জেনে গিয়েছে সূর্য সেনগুপ্ত‌ই তাঁর বাবা তেমনি এবার সম্ভবত সোনাও জেনে যাবে ফুল মা অর্থাৎ দীপাই হচ্ছে তাঁর আসল মা।

তবে এসবের মধ্যেই এবার ফাঁস হল এক নতুন ট্র্যাক। যেখানে এবার দেখা যাবে জামাই ষষ্ঠী করতে একসঙ্গে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছে সূর্য। কি চমকে উঠলেন নাকি? আসলে‌ দীপা এবং সোনা-রুপাকে নিয়ে জামাইষষ্ঠীর বাজার করে দীপার বাপের বাড়িতে হাজির হয়েছে জয়। তা সেখানে কি কোন ভাবে দেখা মিলতে পারে ডক্টর সূর্য সেনগুপ্তর? আর তাহলেই জামাইষষ্ঠী পর্ব সফল।

Back to top button