স্বামী রানে বা ছেলে কবীর নয়, সুপারস্টার কোয়েল সবথেকে বেশি মিস করেন অন্য কিছু! রসালো জিনিসটির নাম জানলে আপনিও বলবেন ‘উফ’

তিনি টলিউডের গর্ব।‌‌ আকাশ ছুঁয়েও তাঁর পা সদাই থাকে মাটিতে। তাঁর কাছে কেরিয়ারের আগে প্রাধান্য পায় তাঁর পরিবার। পারিবারিক ঐতিহ্য এবং সিনেমা দুনিয়ায় কেরিয়ার সমানভাবে ব্যালেন্স করেছেন তিনি নিজের জীবনে। তিনি আর কেউ নন তিনি হলেন টলি পাড়ার অন্যতম প্রতিভাবান এবং দাপুটে সুঅভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর রূপ, গুণ, সৌন্দর্য্য মুগ্ধ করেছিল বাঙালি দর্শকদের। জিৎ হোক বা দেব সবার সঙ্গেই তাঁর জুটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল।

একটা সময় অভিনেতা জিতের সঙ্গে তাঁর প্রেমের খবরে উত্তাল ছিল টলিউড। কিন্তু না তিনি মন দিয়েছিলেন অন্য কাউকে আর যা টের পায়নি কাকপক্ষী‌ও। তিনি বিয়ে করেছিলেন প্রযোজক নিসপাল সিং রানেকে। এক সন্তানের মা তিনি। ছেলে কবীরের জন্মের পর কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তবে আবার‌ও ফিরছেন তিনি। হ্যাঁ, তিনি অভিনেত্রী কোয়েল মল্লিক। এবার পুজোয় যাঁকে আবারও মিতিন মাসি রূপে বাঙালি দর্শক দেখতে পাবেন।

টলিউডের দুঁদে অভিনেতা রঞ্জিত মল্লিকের সুকন্যা তিনি।ভবানীপুরের মল্লিক পরিবারের পারিবারিক আভিজাত্য ও ঐতিহ্য বাবা মেয়ের রক্তের মধ্যে প্রবাহিত হয়ে চলেছে। কোয়েল মল্লিকের ব্যক্তিত্বে কোন‌ও জায়গায় ঔদ্ধত্য নেই, বরং রয়েছে পারিবারিক শিক্ষার ঝলক, শিষ্টাচার‌।

গ্ল্যামার দুনিয়ার মানুষ হয়েও পার্টি বা আউটিং তাঁর পছন্দ নয়। অভিনেত্রী অনেকটা বেশি সচ্ছন্দ থাকেন নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে। বাড়ির প্রত্যেকটা আচার-অনুষ্ঠান নিষ্ঠার সঙ্গে পালন করেন তিনি। সেই সুশিক্ষাই তিনি দিচ্ছেন নিজের ছেলেকেও।

একই সঙ্গে সোশ্যাল মাধ্যমেও কিন্তু দারুণ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের জীবনের ছোটখাটো, খুটিনাটি সমস্ত বিষয়ের খোঁজখবর তিনি দেন নিজের সোশ্যাল মাধ্যমে। অনায়াস দক্ষতাতে তা ভাগ করে নেন নিজের ভক্তদের সঙ্গে। তবে সম্প্রতি ইউটিউবে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তিনি জানিয়েছেন কলকাতার বাইরে গেলে স্বামী রানে কিংবা ছেলে কবীরকে কিন্তু তিনি মিস করেন না। তাহলে কাকে সবথেকে বেশি মিস করেন তিনি? অভিনেত্রী অকপটে জানিয়েছেন ফুচকা। কলকাতার বাইরে গেলে ফুচকা তিনি ভীষণ রকম ভাবে মিস করেন। অভিনেত্রীর কথায় কলকাতায় থাকলে যে রোজ ফুচকা খা‌ই এমনটা নয়। কিন্তু কলকাতার বাইরে গেলেই মনে হয় ওই জিনিসটা তো আর পাব না। তখন বড্ড বেশি করে মিস করি ফুচকাকে।

Back to top button