সানাকে নিয়ে চিন্তায় রাতের ঘুম উড়ে গেছে দাদার! এমন কী হল সৌরভের?

বাংলা টিভি পর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’। সঞ্চালনার দায়িত্বে থাকা সকলের মহারাজ এবং ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কখনোই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ আলোচনা করেন না সেখানে। মূলত সেই শোয়ে অংশগ্রহণ করা প্রতিযোগীদের সঙ্গে কথাবার্তা বলেন মহারাজ এবং তাদের কাছ থেকে নানা তথ্য জেনে নেন তিনি। মাঝে সৌরভের অসুস্থতার জন্য কিছুদিন শুটিং বন্ধ রাখা হয়। তারপর আবার স্বস্থানে ফিরে আসেন তিনি।

এবার সপ্তাহান্তে এক মজার পর্ব নিয়ে আসছেন দাদা। শোয়ে দাদাকে সামনে পেয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে ছাড়েন না প্রতিযোগিরা। তাঁদের সব প্রশ্নেরই বেশ মজার উত্তর দেন দাদা। সেখানেই এক প্রতিযোগী নিজের ছোটবেলার ক্রাশ ‘দাদাকে’ জিজ্ঞেস করছেন যে তাঁর কিসের চিন্তায় রাতে ঘুম হয় না? এর উত্তরে বেশ মজার ছলে মহারাজের চটজলদি উত্তর, ‘সানাটাকে কী করে ঠিক করা যায়’!। অর্থাৎ বোঝাই যাচ্ছে সানার চিন্তায় বেশ চিন্তিত বাংলার মহারাজ। তবে সেটা কি আদৌ সত্যি?

এই পর্বে উপস্থিত থাকবেন এক প্রাইভেট গোয়েন্দা। দাদার এই উত্তরে তিনিও শেয়ার করলেন একটি অভিজ্ঞতা। এই মজার পর্বটি সম্প্রচারিত হতে চলেছে আগামী ২৯ জানুয়ারি অর্থাৎ শনিবার।

Back to top button