Sreelekha: বহু বছর পর শ্রীলেখার মনে ‘কুছ কুছ হোতা হ্যায়’! জীবনে এলো সেই কাঙ্ক্ষিত পুরুষ! কে সেই সৌভাগ্যবান?

শ্রীলেখা মিত্র। এই মুহূর্তে শুধু টলিউড ইন্ডাস্ট্রি নয় বাংলাদেশও যার নাম ছড়িয়ে গেছে তিনি হলেন বিখ্যাত টলিউড নায়িকা শ্রীলেখা মিত্র। তবে এখনো শুধু অভিনেত্রী হিসেবে নয়, পরিচালক হিসেবে নিজের জায়গা দখল করেছেন এই অভিনেত্রী দর্শকদের মনে। তবে এবার নায়িকা এক অন্য কারণে আলোচনায় উঠে এসেছেন।

সবুজ রঙের শাড়ি পরে সম্প্রতি ওপার বাংলায় গিয়ে বিশেষ সম্মান অর্জন করলেন তিনি। তবে সেই মঞ্চে কাউকে দেখে লাজুক হাসলেন সকলের শ্রী। কে সে?

‘কারাগার’ সিনেমার মধ্যে দিয়ে দুই বাংলাতেই ব্যাপক সাফল্য এবং সম্মান অর্জন করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। বাংলা ইন্ডাস্ট্রিতেও গড়ে উঠেছে তার ব্যাপক ভক্তদের সংখ্যা। অভিনেতার সঙ্গে কাজ করতে চান এই বাংলার অনেকেই। আর সেই তালিকায় এবার শ্রী অর্থাৎ  শ্রীলেখা মিত্র।

সম্প্রতি যে মঞ্চে উঠে পুরস্কার গ্রহণ করলেন এই অভিনেত্রী সেই মঞ্চেই তার পাশে দাঁড়িয়ে ছিলেন চঞ্চল চৌধুরী। পরনের পাঞ্জাবীর রঙের সঙ্গে কাকতালীয়ভাবে মিলে গেল শ্রীলেখার শাড়ির রং। চঞ্চলের সঙ্গে এমনই একটি ছবি পোস্ট করে এবার ভাইরাল হয়ে গেলেন এই বাঙালি নায়িকা।

তবে তার পাশাপাশি তার ক্যাপশন বিশেষ নজর কেড়েছে দর্শকদের। শ্রীলেখা লেখেন, ‘এই ছবিটা… কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে দয়া করে কেউ কাস্ট করুন।’ এখান থেকেই স্পষ্ট নায়িকা কাজ করতে চাইছেন এই নায়কের সঙ্গে। চঞ্চলের অভিনয় মুগ্ধ করেছে এই অভিনেত্রীকে। পাশাপাশি দুজনের পোশাকের রং যে এতটা মিলে গেছে সেটা নিয়ে অবাক সকলে। একজন ইতিমধ্যেই কমেন্ট করলেন যে একজন। প্রযোজক পেলে তিনি এই দুই অভিনেতা এবং অভিনেত্রীকে নিয়ে কাজ করতে রাজি। তাহলে কবে দেখা যাবে এই নতুন জুটিকে?

Back to top button