Actor Replaced: নতুন সিরিয়াল শুরুর আগেই নায়ক বদল! হতাশ ভক্তরা

বাংলা সিরিয়ালে মাঝে মাঝেই আমরা দেখে থাকি যে কোনো না কোনো গুরুত্বপূর্ণ চরিত্রে মুখবদল হয়। তবে এবার যেটা হলো সেটা চমকে দিলো। নতুন সিরিয়াল শুরুর আগেই নায়ককে পাল্টে দেওয়া হলো। এমন আগে হয়নি এটা নয়। আগেও অনেকবার দেখেছি এটা হতে।

এই নায়ক স্টার জলসার। তবে এবার তার ফেরার কথা ছিল অন্য চ্যানেলে। সান বাংলায় তার এন্ট্রি হতো বলে খবর ছিল। অভিনেতার সিরিয়াল সবে শেষ হয়েছে। নায়ক থেকে একেবারে ভিলেন করে দেওয়া হলো তাকে। আর তারপরেই গল্পে বড় বদল। শুধু গল্পের মান নিয়ে প্রশ্ন ওঠেনি, কমে গেছিলো টিআরপি।

যে নায়কের কথা বলছি তিনি হলেন অর্ণব ব্যানার্জি। আলতা ফড়িং সিরিয়ালের সেই অভ্রদীপ এই অর্ণব। নায়কের আগের চরিত্রগুলোও যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। তবে সাম্প্রতিককালে তার ক্ষেত্রে এমন হয়নি যে নায়ক খলনায়ক হয়ে গেলো। তাই ভক্তরা হতাশ হয়েছিল।

সান বাংলায় ফেরার কথা ছিল অর্ণবের। শোনা যাচ্ছিল তাকেই নায়ক রূপে দেখা যাবে। কিন্তু এখন শোনা যাচ্ছে যে বিশেষ কিছু কারণে তাকে দেখা যাবে না। বিশেষ কিছু কারণে অর্ণব অভিনয় করছেন না এটাই শোনা যাচ্ছে। এতে মন খারাপ ভক্তদের। কিন্তু তার জায়গায় কে আসছে?

Arnab Banerjee

জানা গেছে,অর্ণবের জায়গায় আসছে রাজা গোস্বামী। ঠিক ধরেছেন, সিরিয়ালের নাম বিয়ের ফুল। কমেডি সিরিয়াল এটা। এতেই অর্ণবের জায়গায় নেওয়া হলো রাজাকে। নায়িকা হচ্ছে নবনীতা দাস। খুব শীঘ্রই প্রোমো দেখতে পাবেন আপনারা। কে কে উৎসাহিত রাজা আর নবনীতার জুটি দেখার জন্য?

Back to top button