Best Sister: সোনা-রূপা, দ্যুতি-খড়ি নাকি রাধিকা-বুবলু! আপনার চোখে কোন বোনের জুটি সেরা? ভোট শুরু আজ থেকেই

বর্তমানে ধারাবাহিকের চাহিদা খুব বেশি। আর তাই টিভিতে আসতে থাকে একের পর এক ধারাবাহিক। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখায়। অন্যদিকে ধারাবাহিক বন্ধের অপেক্ষায় থাকে নতুন কিছু ধারাবাহিক। একটি ধারাবাহিকের সাথে আসে এক নতুন গল্প। আর সেই গল্পের দ্বারা দর্শকরা পান নতুন নতুন জুটিকে। পাশাপাশি ধারাবাহিকে এন্ট্রি নেন পুরোনো কিছু জনপ্রিয় মুখ আবার কিছু নতুন মুখ।

একটি গল্পের পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে যে সম্পর্কগুলো বেশি আকর্ষণ করে, তা হল- স্বামী স্ত্রীর, বৌদি-ননদ, শাশুড়ি-বৌমা, ভাই-বোন, দিদি-বোন, প্রভৃতি। সম্পর্কগুলোর মিষ্টি মধুর মুহূর্তগুলোকে দর্শকরা বেশ উপভোগ করেন। তবে সমস্ত সম্পর্কই যে মধুর হয়, তা কিন্তু নয়। কিছু কিছু খারাপ সম্পর্কও রয়েছে। যেমন সব দিদিরা বোনের ভালো চায় না, আবার সব শাশুড়িরা বৌমাকে পছন্দ করে না।

বাস্তবের মতোই ভালো-মন্দ মিশিয়েই এগিয়ে চলছে প্রতিটি সম্পর্ক। এরমধ্যেও যে সম্পর্ক গুলো মধুর করে তোলে মুহূর্তগুলোকে। সেই জুটি গুলোকে খুবই পছন্দ করেন দর্শকরা। তাদের মধ্যে অন্যতম হল- সোনা-রুপা, খড়ি-দ্যুতি, রাধিকা-বুবলু। দুষ্টু-মিষ্টি এই সম্পর্কগুলো বর্তমানে বোনের জুটির মধ্যে সেরা জুটি বলাই যায়। এবার এরমধ্যে কোন জুটিকে সেরার সেরা বলবেন, তা কিন্তু দর্শকদের উপরই।

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সোনা-রুপা জুটিকে বেশ পছন্দ দর্শকদের। তাদের মধ্যে যে রক্তের সম্পর্ক, তা কিন্তু তারা জানে না। তা না না জেনেও একে ওপরের প্রতি ভালোবাসা দেখে মুগ্ধ দর্শক। খুনসুটি-ভালোবাসায় ভরা তাদের সম্পর্ককে সেরা বলাই যায়। অন্যদিকে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি ও দ্যুতির সম্পর্কও ঠিক সেরম। যদিও প্রথমে দ্যুতি খড়িকে পছন্দ করত না। কিন্তু খড়ি প্রথম থেকেই বোনের ভালোর জন্য সব করতে রাজি ছিল।

পরবর্তীকালে খড়ির ভালোবাসা বোনের মনকে জয় করেছে। দ্যুতি-খড়ির সম্পর্ককেও দর্শক খুব পছন্দ করে। আরেকটি অন্যতম বোনের সেরা জুটির মধ্যে একটি হল ‘এক্কা দোক্কা’র রাধিকা-বুবলুর সম্পর্ক। বুবলু প্রথম থেকেই রাধিকাকে নিজের বোনের থেকেও আপন ভেবে নিয়েছে। তাই রাধিকার সংসার রক্ষা করার জন্য সে সর্বদা কিছু না কিছু করেই যায়। তাদের সম্পর্কও দর্শকদের কাছে শ্রেষ্ঠত্বের স্থান পেয়েছে।

Back to top button