Tunte: হোম ডেলিভারি থেকে প্রমোশন পেয়ে তাঁত ঘরের ‘তুঁতে’ হলেন পেঁপে দিয়ে চেপে দেওয়া দীপান্বিতা! “পুরো জবা পার্ট ২”, প্রোমো আসতেই শুরু খিল্লি

শুধু নতুন বছর নয়, কয়েক মাস আগে থেকেই চ্যানেলগুলিতে আসছে নতুন নতুন একের পর এক ধারাবাহিক। তার মধ্যে কিছু ধারাবাহিক দুমাস গড়াতে না গড়াতেই টিআরপির ফলাফলের জন্য সরেছে আর তার উজ্জ্বল উদাহরণ হলো বালিঝড়।

আর এবার নতুন নতুন সিরিয়াল আসার খবর শুনলেও কিছুটা চিন্তায় থাকছে দর্শক। এই না আবার এই সিরিয়ালের কপাল পুড়ে যায়। তবে এর মাঝেই এলো নতুন খবর।

এবার আবার একেবারে খুকুমণি রূপ ঝেড়ে ফেলে নতুন রূপে নতুন গল্পের সঙ্গে স্টার জলসার পর্দায় ফিরছেন ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিত। বহুদিন ধরে তার ফিরে আসার জল্পনা চলছিল। এমন অনেক তারকাকে নিয়েই চলে জল্পনা। তাই এটা যে সত্যিই হবে সেটা অনেকেই ভাবেনি। আর এবার তার সঙ্গী খেলাঘরের ‘শান্টু’ সৈয়দ আরেফিন। স্টার জলসার নতুন শুরু হওয়ার মেগা ‘তুঁতে’-তে দেখা যাবে এই নতুন জুটিকে। সিরিয়ালের প্রথম প্রোমো এলো সামনে।

শুক্রবার প্রোমো আসতেই হামলে পড়ল সবাই। ভিডিওতে দেখা গেলো গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। তাঁর হাতে জাদু রয়েছে, এমনটাই বলে গ্রামবাসী। পুরোনো শাড়ি কেটে নিমেষে পোশাক বানিয়ে দিতে পারে তুঁতে অথচ সৎ মা তাকে সহ্য করতে পারে না। টাকার লোভে মেয়েকে শহুরে বাড়িতে পরিচারিকার কাজ করতে পাঠিয়ে দেয় তুঁতের সৎ মা। অথচ তাঁর চোখে শুধু ফ্যাশন ডিজাইনিং-এর স্বপ্ন, লাহিড়ি ম্যানসনে এসে সেই স্বপ্নে একটু ঘা লাগলো কারণ সবাই তার আকাঙ্ক্ষাকে উচ্চাকাঙ্ক্ষা বলে কটাক্ষ করতে থাকে।

নামী ডিজাইনারের বাড়িতে এসে তুঁতে জানতে পারে এখানে কাজের লোক বানিয়ে আনা হয়েছে তাকে। তার ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নের কথা শুনে সকলে যখন সবাই হাসছে তখনই এন্ট্রি নিলো হিরো সৈয়দ আরেফিন। তার পালটা প্রশ্ন, ‘কেন হতে পারে না? কাজের মেয়ে বলে ট্যালেন্ট-স্বপ্ন থাকতে নেই?’

সিরিয়ালের নাম দেখে আশ্চর্য দর্শকরা। একজন লেখেন, ‘তুঁতে! এ কেমন নাম? আর নাম খুঁজে পেল না জুলু কাকু’। কেউ কেউ কে আপন কে পর-এর সঙ্গে তুলনা টেনে লেখেন, ‘পুরো জবা পার্ট ২’। অনেকেই তুঁতে-র প্রোমো-তে নতুনত্বের স্বাদ পায়নি। আবার কেউ কেউ আরেফিন-দীপান্বিতা জুটির রসায়ন দেখতে চাইছে।

পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে, শিলনোড়ায় বেটে…’, খুকুমণির সেই সংলাপ দিন কয়েকের মধ্যেই মানুষের মনে গেঁথে যায়। কিন্তু তুঁতে অনেক বেশি শান্ত। আইপিএল পরবর্তী সময়েই নতুন মেগা আসবে। এখনও সময় জানায়নি চ্যানেল। প্রাইম টাইমেই এই মেগা আসবে এমনটাই শোনা যাচ্ছে।

Back to top button