Guddi: স্কুলে পড়ার বয়সে মেয়ে পটাচ্ছে অনুজের ছেলে পুবলু! এই বয়সেই বিয়ের কথা! চরিত্রে “বাপ কা বেটা”, বলছে নেটপাড়া

গল্পকার লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা সবথেকে খারাপ সিরিয়ালের তালিকায় হয়ত প্রথম দিকেই থাকবে অনুজ-গুড্ডির ধারাবাহিক ‘গুড্ডি।’ দর্শকদের চোখে সবথেকে নিকৃষ্ট ধারাবাহিক বোধহয় এটি। বারবার বিভিন্ন সময় এই ধারাবাহিক বন্ধের দাবি জানিয়েছেন দর্শকরা। যদিও সেই বিষয়ে খুব একটা কর্ণপাত করেননি লেখিকা।

দর্শকরা বলছেন নিজের প্রাথমিক পর্যায়ের মূল গল্প হারিয়ে একটি গাঁজাখুরি ধারাবাহিকে পরিণত হয়েছে গুড্ডি‌। যে গল্প দিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি গল্প ঘুরে গেছে। নায়িকা গুড্ডি এবং ভিলেন শিরিনের মধ্যে প্রাথমিক পর্যায়ে দেখানো হয়েছিল দিদি বোনের সম্পর্ক। ‌ সেই সুন্দর ভালো সম্পর্কের মধ্যে অনুজকে ঢুকিয়ে পরকীয়ার জাল বোনেন। সেই জাল বুনতে বুনতে শেষে গিঁট পড়ে যায়। আর সেই গিঁট ছাড়াতে না পেরে অনুজকে মেরে ফেলেন লেখিকা। যদিও এর মধ্যে যুধাজিৎ বলে একজন চিকিৎসকের সঙ্গে বিয়ে হয়েছিল গুড্ডির। কিন্তু অনুজের মারা যাওয়ায় ভগ্নহৃদয় গুড্ডি যুধাজিৎকে ডিভোর্স না দিলেও তার সঙ্গে থাকবে না বলে জানিয়ে দিয়েছে।

এইসব ঘটনার মধ্যেই জন্ম নিয়ে নিয়েছে অনুজ-শিরিনের ছেলে পুবলু।‌‌ আবার এরই মধ্যে সিরিয়ালে উপস্থিত হয়েছে গুড্ডির পালিত মেয়ে রেশমি। অনুজের ছেলে পুবলু আর গুড্ডির মেয়ে রেশমি এখন একই স্কুলে পড়াশোনা করছে। আর এই স্কুলে পড়ার বয়সেই তাঁদের র মধ্যে গড়ে উঠছে মিষ্টি প্রেমের সম্পর্ক। উল্লেখ্য, অনুজপুত্র পুবলুর মুখে রোমান্টিক সব ডায়লগ শুনে নেটিজেনরা বলছেন একেবারে যোগ্য বাপের যোগ্য ছেলে হয়েছে পুবলু।

Guddi
এই বয়সেই পাকা পাকা কথা, রেশমির উদ্দেশ্যে রোমান্টিক সব ডায়লগ! শিশুদের ভালোবাসা দেখে অবাক নেটিজেনরা।‌ এ যে বাপকেও ছাড়িয়ে যাবে। কটাক্ষ করে এমনটাই বলছেন দর্শকরা। এই ছোট ছোট বাচ্চাদের পাকামি দেখে দর্শকরা বলছেন, প্রাপ্তবয়স্ক সিঙ্গেলরা এঁদের দেখে হার্ট অ্যাটাক করবে !

Back to top button