শালি ভাগাও পর্ব শুরু করেছে ঋষি-পিহু! ‘মন ফাগুন’ এর নতুন প্রোমোয় ধামাকা

আজকাল বাংলা সিরিয়াল বহু দর্শকদের বিনোদনের অন্যতম উপায় একটি সিরিয়াল অবসর সময় কাটানোর অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। খুব কম সময়ের মধ্যেই স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মন ফাগুন জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। সিরিয়ালের দুই মুখ্য চরিত্র ঋষিরাজ এবং প্রিয়দর্শিনীর বিয়ে হয়ে যায় বিভিন্ন ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে। এদিকে ঋষি আর পিহু ছোটবেলার হারিয়ে যাওয়া প্রেমিক-প্রেমিকা। তবে পিহু তা জানতে পারলেও ঋষি সে কথা এখনো জানেনি। আসলে জানার অবকাশ পায়নি সে। কারণ সিরিয়ালে আসছে একের পর এক টুইস্ট।

তবে সম্প্রতি পিহু তার জামাইবাবু সৌমেনের মুখোশ টেনে খুলে দেয় বাড়ির সকলের সামনে। প্রথম স্ত্রী থাকা সত্বেও সে পিহুর দিদিকে বিয়ে করে। এই ঘটনার পর আবার নতুন প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে যে পিহুর বোন অনুষ্কা পড়েছে মহা সমস্যায়। অসুস্থ বাবার ইচ্ছেতে দাম দিতে সে বাবার বন্ধুর ছেলের সাথে বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়। তবে মনে মনে সে ভালবাসে তা দিদির দেওর ঋত্বিককে।

যে প্রোমো প্রকাশ করা হয়েছে তাতে দেখা গেছে অনুষ্কার সাথে ছাদনাতলায় গিয়ে বসেছে পিহুর বর। হঠাৎ করে সে কথা বলে ওঠে। আর অনুষ্কা জানতে পেরে যায় সে তার জিজু। এতে সে আনন্দে লাফালাফি করতে থাকে আর জানতে পারে তার প্রেমিক বাইরে গাড়ি নিয়ে তার জন্য অপেক্ষা করছে। পিহু মজা করে আবার তার বোনকে বলছে ‘আধি ঘরওয়ালি থেকে পুরি ঘরওয়ালি আগে পালিয়ে যা।’ এই শুনে অনুষ্কা দৌড়ে যায় দরজার দিকে। এরপর কোন ধামাকা অপেক্ষা করছে তাদের জন্য তা দেখতে মুখিয়ে রয়েছে দর্শক মহল।

Back to top button