Arpan Ghoshal: রাতারাতি জনপ্রিয় তাও কীসের ভয়? কেন নিজের স্ত্রীকে আড়ালে রাখেন বাংলার ক্রাশ “ডোডোদা”?

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয়তম ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ধাবাবাহিক ‘মেয়েবেলা’(Meyebela)। এই ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করেছেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়(Rupa Ganguly) । নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে। একই সঙ্গে ধারাবাহিকে বাস্তবধর্মী বহু ঘটনাকে তুলে ধরা হচ্ছে। ‌‌আর যা ক্রমে মন জিতে নিচ্ছে দর্শকদের।

এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় রয়েছেন ‘খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। আর নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন। এই ধারাবাহিকে যে চরিত্রটি সবথেকে বেশি দর্শকদের মন জিতে নিয়েছে সেই চরিত্রটি হলো নির্ঝর মিত্র’র ওরফে সবার প্রিয় ডোডো’দা। মিঠাইয়ের উচ্ছে বাবু পরবর্তী এই কোনও নায়ক চরিত্র এতটা আলোড়ন ফেলেছে দর্শকদের মধ্যে। ধীর-স্থির শান্তশিষ্ট স্বভাব আর বুদ্ধিদীপ্ত অভিনয়ে চোখের পলক পড়ার আগেই সবার মন জিতে নিয়েছেন ডোডো ওরফে অভিনেতা অর্পণ ঘোষাল।

তবে দারুণ সাফল্য পেলেও মাটিতে পা রাখতেই পছন্দ করেন পর্দার ডোডো দা। অকপটে স্বীকার করেন ডোডো চরিত্রটাকে এখন‌ও সেই পর্যায়ে নিয়ে যেতে পারেননি যতটা তিনি ভেবেছিলেন। তাঁর মতে ফেল করেছেন তিনি। দারুন সাফল্য পেলেও তাঁর মাথা ঘুরে যায় নি। পাশের বাড়ির ছেলেটা হয়েই থাকতে চান তিনি। ‌‌কারণ তিনি মনে করেন আজ দারুন সাফল্য পেলেও ভবিষ্যতে খারাপ দিন‌ও দেখতে হতে পারে। আর তাই তিনি যেমনটা ছিলেন তেমনটাই থাকতে চান।

টেলিভিশনের পর্দায় তিনি এই প্রথম এমনটা নয়। এর আগে ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে ডোডো চরিত্রে অভিনয় করে যেন একটু বেশিই জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা। আদতে থিয়েটারের অভিনেতা অর্পণ ঘোষাল। তাঁর কথায় থিয়েটার করে যদি সংসার চলে যেত তাহলে হয়ত আজীবন থিয়েটারটাই মন দিয়ে করতেন। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেতা। তবে আজ‌ও তাঁকে থিয়েটার টানে। টেলিভিশনের কাজের চূড়ান্ত ব্যস্ততার মাঝে থিয়েটারকে সেই অর্থে সময় দিতে না পারার আক্ষেপ বারবার ঝরে পড়েছে তাঁর গলায়।

অত্যন্ত সুপুরুষ, সুদর্শন এই অভিনেতা এখন রাজত্ব করছেন বাঙালি তরুণীদের মনে। বলা যায় বাংলার ক্রাশ এখন তিনি। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন অভিনেতা। সেখানেই তিনি নিজের ব্যক্তি জীবন, কর্মজীবন নিয়ে অকপট হন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অভিনেতা অর্পণ ঘোষালের বিবাহিত জীবনের কিছু ছবি। হ্যাঁ সবার প্রিয় ডোডো’দা আদতে কিন্তু বিবাহিত। সম্প্রতি, এক অনুরাগী পর্দার ডোডো দাদার বিয়ের ছবি শেয়ার করে ফেসবুক পোস্টে লিখেছেন ‘Arpan daa with his wife Debarati, মেয়েরা এবার ক্রাশ খাওয়া বন্ধ করো’।

Arpan Ghoshal

আর এবার এক সাক্ষাৎকারে নিজের বিবাহিত জীবনের কথা স্বীকার করে নিয়েছেন অর্পণ। জানিয়েছেন নিজের ছোটবেলার বান্ধবীকে বিয়ে করেছেন তিনি। যখন তাঁর ব্যাঙ্ক ব্যালেন্স কার্যত শূন্য ছিল সেই সময় তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রী। তাঁর অসময়ের বন্ধু তিনি। তবে নিজের স্ত্রীকে সোশ্যাল মাধ্যমে প্রকাশ্যে আনেননা অর্পণ। কিন্তু কেন? অভিনেতা জানিয়েছেন, আমি চাই না আমার কাজের জীবনের প্রভাব ওঁর ব্যক্তি জীবনে এসে পড়ুক। তবে তিনি জানিয়েছেন তিনি বিবাহিত বলে কাজ হারানোর ভয় নেই তাঁর। তাঁর কথায় আমার বিবাহিত হওয়া না হাওয়ার উপর যদি আমার অভিনয় জীবন টিকে থাকে তাহলে আমার অভিনয় করার দরকার নেই।

Back to top button