Srijla-Soumitrisha: বারংবার একে অপরের পোজ কপি করছে মিঠাই-পিহু! এবার আবার ঠ্যাঙ ছড়িয়ে তুললো ছবি! “এ কেমন নোংরা পোজ?” প্রশ্ন অবাক হওয়া দর্শকদের

এর আগেও আমরা দেখেছি মিঠাই আর সৃজলার একই স্টাইলের ছবি, যেন পুরো নকল। আবারও দুজনের একই স্টাইলের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বারংবার একই স্টাইলের ছবিতে কেন ধরা দিচ্ছে দুজনে? তবে কি একে ওপরের বড়সড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে? যদি তাই হয়, তবে আপনি কাকে ভোট দেবেন?

বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যারা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে থাকেন দর্শকরা। এরমধ্যে প্রথম থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাইও বাঙালির হৃদয়ে একেবারে সেই জায়গা নিয়ে নিয়েছে। পাশাপাশি ‘মন ফাগুন’-এর পিহুকেও দর্শকদের বেশ পছন্দ।

Mithai

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর যেন টিআরপি কমতে থাকে এই মেগার। আর তাই দর্শকদের চাহিদায় ফের ফিরে আসেন তিনি। তবে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে এবার মিঠাই ইতির খাতায় নাম লেখাতে চলেছে।

অন্যদিকে, টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

সম্প্রতি একটি ছবিতে দেখা যায়, পিহু গাছের পাতার আড়ালে যেরূপ পোস দিয়ে ছবি তুলেছিল, মিঠাইকেও দেখা গিয়েছিল, সেই একইরকম পোসে। আবারও এই দুই নায়িকা ধরা পড়ল একই স্টাইলে। মিঠাই লাল রঙের প্যান্ট আর সাদা শার্টের উপর লাল জ্যাকেট পড়ে ক্যামেরায় পোস দিচ্ছে। অন্যদিকে পিহু ব্ল্যাক টপ আর গোল্ডেন স্কার্ট পড়ে ঠিক মিঠাই-এর মতোই ক্যামেরায় পোস দিচ্ছে। দুজনের একই পোস দেখে চর্চায় উঠেছে এই দুই নায়িকা।

Back to top button