Subhashree Ganguly: “বুড়ি বয়সে ছুড়ি সেজে লোক দেখানোর শখ”! হালকা মেকআপ করাই হলো কাল? বয়স ফুটে উঠলো শুভ ডার্লিংয়ের মুখে

কিছুদিন আগেই ওয়েব সিরিজের পর্দায় ‘ইন্দুবালা ভাতের হোটেল’ (Indubala Bhater Hotel) নিয়ে এসেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। যেখানে তাঁকে একজন বয়স্ক মহিলার ভূমিকায় দেখা গেছে, যিনি ভাত বেড়ে দিচ্ছেন।

দারুন মেকআপে সবার কাছে প্রশংসিত হয়েছে তাঁর লুক। তিনি প্রশংসিত হয়েছেন অভিনয়ের জন্যও। ২৫ থেকে ৭৫ বছর বয়স পর্যন্ত আলো ছড়াচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আনাজ কেটে, মশলা বেঁটে ভাতের হোটেল সামলে দারুণ প্রশংসা কুড়িয়েছেন ইন্দুবালা ওরফে শুভশ্রী। আসলে ইন্দুবালার গল্প ঘিরে রয়েছে, ‘এই দেশ ছাড়ার ইতিহাস, এই ইতিহাস স্বজন হারানোর ইতিহাস, এই ইতিহাস স্বাদের ইতিহাস….’

আসলে কল্লোল লাহিড়ীর লেখা এই বই পাঠকদের কাছে ভীষণ ভাবে সফল। আর দেবালয় ভট্টাচার্যের হাত ধরে সেই গল্পই উঠে এসেছিল ওয়েব সিরিজ হয়ে। দর্শকদের কাছে এত প্রশংসা কুড়োলেও সম্প্রতি ফের একবার কটাক্ষবিদ্ধ হলেন এই অভিনেত্রী। সৌজন্যে তাঁর একটি ভিডিও। আসলে কদিন আগে পর্দার ইন্দুবালা দেখিয়েছেন, প্রিয় বন্ধু ফোন না তুললে তাঁকে কী উপায়ে জব্দ করা উচিত। এর জন্য তিনি প্রথমে তাঁর প্রিয় বান্ধবী রিমাকে ফোন করেছেন। রিমা ফোন না ধরায়, বেজায় চটেন নায়িকা। এরপর রিমা যতবার ফোন করেন, ততবার ফোন কেটে দেন শুভশ্রী।

আর এই ভিডিও দেখে অভিনেত্রীকে তুমুল কটাক্ষ করল নেট বাসী। মোটামুটি নো মেক আপ লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। মুখের দাগ, ব্রণ স্পষ্ট বোঝা যাচ্ছিল। একজন অভিনেত্রী এইভাবে প্রকাশ্যে আসায় অনেকেই প্রশংসা করেছেন। অনেকে আবার কটাক্ষে ভরিয়ে দিয়েছেন।‌‌একজন লিখেছেন ‘কী বাজে হয়ে গেছে দেখতে’, তাঁকে আবার একজন জবাব ফিরিয়ে লিখেছেন, ‘বয়সের সাথে সাথে সবাই দেখতে খারাপ হয়ে যাই সারাজীবন কেউ একি একরকম থাকে না।’ একজন লিখেছেন, ‘ওঁর মুখে কী হয়েছে? বিশেষ করে ঠোঁটে?’ কেউ একবাক্যে লিখেছেন, ‘বুড়ি!’ অনেকেই আবার তাঁর মেক আপ ছাড়া সামনে আসার জন্য প্রশংসা করেছেন।

Back to top button