Mithai vs Mithi: মিঠিকে এনেই নষ্ট করে দিলো মিঠাই-উচ্ছে বাবুর কেমিস্ট্রি! এখন মূল গল্প থেকেই সরে যাচ্ছে লেখিকা! মিঠাই আর সেরা হতে পারবে না কোনোদিন

মিঠাই, বাংলা টেলিভিশনের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্র। প্রায় দু’বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেড়াচ্ছে মিঠাই কিন্তু এখনও তার জৌলুস বিন্দুমাত্র কমেনি। একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে তাতে প্রাথমিকভাবে অনেকেই ভাবছে এবার বোধহয় গল্পের বুনাটে কোথাও খামটি উঠে আসছে। মন বসছে না দর্শকদের। কেউ সরাসরি বলছে মিঠাই শেষ হয়ে যাওয়াই ভাল।

এখন অবস্থা এমন যে সত্যিই শেষ হয়ে যাবে মিঠাই এই জল্পনা জোরালো হচ্ছে। অনেকেই রয়েছেন যাঁরা মনোহরা পরিবারের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে ফেলেছেন নিজেদের। তাদের কাছে এটা হতাশা। দীর্ঘদিন ধরে এই পরিবারের রাজত্ব চলেছে বাঙালি দর্শকদের ড্রইংরুমে। ফলে এক কথায় বলাই চলে, ভক্তদের খুব মন খারাপ।

বিভিন্ন পর্যায় ধারাবাহিকের টিআরপি ওঠা নামা করলেও তা দর্শক মনে জনপ্রিয়তাকে প্রভাবিত করতে পারেনি। এদিকে দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে গোটা টিম। টুইস্ট এসেছে যাতে মানুষ দেখেছে। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে বহুল চর্চায় একটা নাম মিঠি। মিঠাইকে গল্পে মাঝপথে সরানোর পর আসে হুবহু তার মতোই দেখতে মেয়ে। শুধু তাই নয়, ঘটনাচক্রে মিঠি আর উচ্ছে বাবুর বিয়েও হয়ে যায়।

আর থেকে এই জায়গা থেকে আসল গল্প পাল্টে যায়। ভাগ হয়ে যায় মিঠাই আর মিঠির ফ্যান। কেউ তখন মিঠাইকে সাপোর্ট করছে আর কেউ মিঠিকে। অনেকেই তখন রেগে যায় এই জুটির বিয়ে দেখে। এতদিন তারা সিধাই মুহূর্ত দেখেছে কিন্তু সেই জায়গায় মিঠাইয়ের জায়গায় অন্য কাউকে বসানো অসম্ভব লাগছিল তাদের পক্ষে। এই নিয়ে দোটানায় পড়ে সবাই। কারণ মুখ ফিরিয়ে থাকা যাবে না আবার দেখেও শান্তি নেই।

Bengali serial

এই থেকেই ক্রমাগত দর্শকদের মনে একটা খারাপ প্রভাব পড়তে শুরু করে এবং মিঠি ফিরে আসার পরেও সেভাবে টিআরপিতে কিছু বিশেষ চমক আনতে পারেনি নতুন জুটি। তার উপর মিঠি চরিত্রটার সঙ্গে মিঠাইয়ের কিছু মিল দেখানোয় আরো আশায় বুক বেঁধে ছিল ভক্তরা। ধীরে ধীরে সেটাও বিফলে যেতে থাকে। কারণ গল্পের মধ্যে দিয়ে দেখা যায় মিঠি আর মিঠাই দুজন আলাদা মানুষ।

যদিও এরপর এবার স্লট ফিরে পেতে চমক আনা হয় মিঠাইয়ের ফিরে আসায়। সেই আগে মিঠাই এসেছে কিন্তু তার স্মৃতি নষ্ট। ফলে নেই আগের মতো কোনো সিধাই মুহূর্ত আর না আছে হল্লা পার্টির আগের দৃশ্য মিঠাইয়ের সঙ্গে। ফলে গল্প একেবারে অন্যভাবে এগোতে থাকে কিন্তু বলা বাহুল্য দর্শক এবারও যেমন আশা করেছিল সেটা হয়নি। আবার ক্ষুণ্ণ হলো তারা।

আর এই মুহূর্তে তো গল্পে এসেছে আরো অনেক চরিত্র। সেখানে স্ক্রিন শেয়ারের ক্ষেত্রে ভাগাভাগি হয়েছে সিধাইয়ের সঙ্গে। আসলে এই জুটির ভক্তরা চায় অধিকাংশ স্ক্রিন আর দৃশ্য জুড়ে যেনো থাকে তাদের সিধাই। কিন্তু সেটা আর হচ্ছে কই? ফলে মিঠাই আর উচ্ছে বাবু হিসেবে সৌমীতৃষা আর আদৃত জনপ্রিয় হলেও সিধাই হিসেবে আস্তে আস্তে কমছে সেই পুরোনো তেজ।

Back to top button