Guddi: মারা গেলো অনুজ, সব শেষ! কিন্তু নায়কের মৃত্যুতেই শেষ নয় গল্প! নতুন জন্ম নিয়ে ফিরছে গুড্ডি-অনুজ

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। যদিও এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। ধারাবাহিকের শুরুতে নায়িকা গুড্ডি ও অনুজকে নায়ক হিসাবে ধরে নেওয়া হয়েছিল।

কিন্তু ধারাবাহিকের গল্প যত এগোয় অনুজের প্রতি দর্শকদের ভালোবাসা চলে যায়। আর তারপরই গুড্ডির জীবনে আসে যুধাজিৎ। দর্শকরা দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। শেষমেশ সেই ইচ্ছা পূরণও হয়। গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়। কিন্তু এরপরও আসল নায়ক কে লেখকের গল্পে, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছিল দর্শক।

লেখক যদি প্রথম থেকেই অনুজকে নায়ক ধরে থাকেন, তাহলে নায়ক-নায়িকার মিল দিয়েই শেষ হবে এই ধারাবাহিক- যা অন্যান্য ধারাবাহিকে ঘটে চলেছে। কিন্তু আমরা জানি, অনুজ মারা গিয়েছে। তবে কি এবার ধারাবাহিকে গুড্ডিরও মৃত্যু হতে চলেছে? এই ধারাবাহিক কি তবে আনবে আবার গুড্ডি-অনুজের নতুন আরেক জন্ম? সেখানে মিল হবে তাদের? নাকি বিচ্ছেদেই রয়েছে এই মেগার ইতি? এরূপ নানান প্রশ্ন দর্শকদের মাথায় ঘুরছে।

এদিকে অনুজ আর শিরিনের ভুলের শাস্তি পাচ্ছে পুবলু। একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে গিয়েছে, অন্যদিকে অনুজ মারা গিয়েছে। মা-বাবা দুজনকেই এতকাছে পেয়ে আবার হারালো পুবলু। এবার পুবলুর ভবিষ্যৎ নিয়ে চিন্তায় গুড্ডি। তবে কি গুড্ডি পুবলুকে নিজের সন্তানের মতো করে বড় করে তুলবে? নাকি অনুজের মৃত্যুর শোকে গুড্ডিও প্রাণ হারাবে? এ প্রসঙ্গে বহু দর্শক তাদের নিজস্ব মতামত দিচ্ছে।

এরমধ্যেই এক নেটিজেন লিখেছেন, “আমি চাই অনুজ গুড্ডি মারা গিয়ে নতুন জন্ম নিয়ে আবার ফিরে আসুক,, এছাড়া আর কোনো উপায় দেখছি না। তাই অনুজ আর গুড্ডির মিল দেখাতে হলে নতুন করে যেনো আরও একবার জন্ম হয় দুজনের। যেখানে শিরীন আর জিত কেউ থাকবে না। থাকবে শুধু আমাদের গুড্ডি-অনুজ।”

Back to top button