Dibyojyoti Soumitrisha: যতই দীপাকে ভালোবাসুক সূর্য আসলে সে মন দিয়েছে মিঠাইকে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুজনের একসঙ্গে লুকিয়ে ঘুরতে যাওয়ার ছবি

বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’ সেটা বলার অপেক্ষা রাখে না। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স তবু বিন্দুমাত্র কমেনি তার জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা দখল করেছে। পাশাপাশি নায়ক সিড অর্থাৎ আদৃত রায় মেয়েদের বং ক্রাশ এখন। তবে বেশ কিছুদিন ধরে মিঠাই আর সিডের ব্যক্তিগত জীবন নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে।

অন্যদিকে সিড কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, তা নিয়ে বেশ আগ্রহী তার ভক্তরা। কারণ মিঠাই ন নন্দা দুজনকে নিয়ে দোটানায় ভক্তরা। সিডের একটি সাক্ষাৎকারের মধ্যে দিয়ে আন্দাজ করা যাচ্ছিল সিডের জীবনে কোনো মেয়ের আগমন হয়েছে। তবে প্রথমদিকে এটা রটে গিয়েছিল যে মিঠাই আর সিডের মধ্যে কোনও সম্পর্ক রয়েছে। যদিও পরে মিঠাই প্রকাশ্যে সে বিষয়ে জানায়, যে সে কোনও রকমের সম্পর্ক নেই আর এখন তাদের সম্পর্ক খারাপ সেটা সবাই জানে।

এবার সামনে এল আসল সত্যি। সিড নয়, ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যের সঙ্গে সম্পর্কে মিঠাই। হ্যাঁ, অবাক হলেও সত্যি এটাই আর সেটাই ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সূর্যের একটি স্টোরি তারই ইঙ্গিত দিচ্ছে। সূর্যের সেই ছবিতে সূর্য ও মিঠাই দুজনকে তিলক পড়তে দেখে দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন, তাদের মধ্যে লুকিয়ে প্রেম চলছে। সম্প্রতি শোনা যায়, মিঠাই বৃন্দাবন গেছিল, এবার এই ছবি দেখে অনেকের সন্দেহ হচ্ছে, হয়তো মিঠাই-এর সাথে সূর্যও বৃন্দাবন গিয়েছিল। যদিও এ নিয়ে সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি বা মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি কিছু বিষয়ের জন্য সিড এবং মিঠাই-এর মধ্যে মনোমালিন্য হয়েছে সেটা স্পষ্ট। যদিও এ নিয়ে তারা প্রকাশ্যে কিছু বলে না। কিন্তু দর্শকদের মনে হয়েছে তাদের মধ্যে অনস্ক্রিনে যেরূপ সম্পর্ক দেখা যায়, বাস্তবে তা পুরো উল্টো। এমনকি তাদের বন্ধুত্বেও ছেদ পড়েছে বলে মনে করা হচ্ছে।

জুটি হলে মন্দ হয় না,,,, #soumitrisha #dibyajyati' - হঠাৎ সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা এবং দিব্যজ্যোতিকে নিয়ে এমন মন্তব্য কেন? তবে কী এবার জুটি বাঁধতে ...
হয়তো এবার সেই কারণ সামনে এল। একদিকে মিঠাই-এর সঙ্গে সূর্যের সম্পর্ক, অন্যদিকে ‘মিঠাই’ ধারাবাহিকের ‘নন্দা’ চরিত্রে থাকা কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে সিড রিলেশনে রয়েছে বলে গুঞ্জন বহুদিনের। অনেকের ধারণা, অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম চলছে উচ্ছেবাবু আদৃতের। এমনকি তারা ডেটেও যাচ্ছে আবার একজনের শার্ট আরেকজন পরছে।

Back to top button