Serial Actress in Movie: শুধু অন্বেষা নয়, এবার বড় পর্দায় হরগৌরি পাইস হোটেলের ঈশানি! সুপারস্টার জিতের সঙ্গে করবে অভিনয়! সিনেমার নাম কী?

আজকাল মানুষের বিনোদনের মুখ্য দুটো অংশ হলো সিরিয়াল আর সিনেমা। বাংলা, হিন্দি সব ক্ষেত্রেই এই দুই মাধ্যমের রমরমা বাজার। এর ফলে জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা সব চ্যানেলেই একের পর এক সিরিয়াল আসছে। এদিকে নতুন ধারাবাহিক আসার পাশাপাশি আবার নতুন মুখ আসছে টিভির পর্দায়।

নতুন শুরু হওয়া সিরিয়ালগুলোতে এ যাবৎ বেশ কিছু নতুন তারকা উঠে এসেছে যারা প্রথম কাজ করলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যে নায়িকার কথা আমরা বলছি তার স্টার জলসার সঙ্গে এটাই প্রথম কাজ।

হরগৌরি পাইস হোটেলের ঈশানি এখন বেশ জনপ্রিয়। ভালো নাম শুভস্মিতা মুখার্জি। যদিও মিউজিক ভিডিওতে কাজ করার দরুন ব্যাপক জনপ্রিয় এই নায়িকা তবে সিরিয়ালে এটা প্রথম কাজ। তবে রাহুলের সঙ্গে অর্থাৎ সিরিয়ালের শংকরের সঙ্গে তার জুটি বেশ গ্রহণ করেছে দর্শক।

এবার আরো বড় সাফল্যের দিকে পাড়ি জমাচ্ছে শুভস্মিতা মুখার্জি। সিরিয়াল থেকে সোজা সিনেমা। ডাক এলো বড় কাজের জন্যে। সঙ্গে থাকছে সুপারস্টার জিত। না, জিতের নায়িকা নয় শুভস্মিতা তবে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারা একটা বড় বিষয়।

chengiz

এই নিয়ে এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে “চেঙ্গিজ মুভিতে থাকবেন হরগৌরী পাইস হোটেল অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি”। এটা নিঃসন্দেহে ঈশানি ভক্তদের জন্য দারুন সুখবর। আজকাল যেখানে গ্ল্যামার দুনিয়ায় প্রতিযোগিতা ক্রমেই বেড়ে চলেছে সেখানে নিজেকে টিকিয়ে রাখা শক্ত কিন্তু অসম্ভব নয় এটা প্রমাণ করলেন শুভস্মিতা। তাই তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে ভক্তরা।

এদিকে সম্প্রতি জানা গেছে এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের উর্মি অন্বেষা হাজরা অভিনয় করছে চিনি ২ সিনেমায়। এই খবর হুহু করে ছড়িয়ে পড়েছে। জি বাংলা আর স্টার জলসার কন্যারা যে কাঁপিয়ে দিচ্ছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button