Body-sha’ming Ambani: হাতির মতো হাঁটে, তার আবার স্লিম গুনবতী বউ! ২০২৩ এও চূড়ান্ত ব’ডি শে’মিং! বাদ পড়ল না আম্বানির ছেলেও!

নামেই জেট যুগ! সবাই খুব স্বাধীনচেতার, মুক্তমনা কেবলমাত্র নিজের বিষয়ে। অপরের বিষয়ে কুরুচিকর ভাবনা চিন্তা আজও সেই একই আছে। সাতরঙা প্রাইড রং নিয়ে সবথেকে উত্তাল থাকে যে সোশ্যাল মিডিয়া সেই সোশ্যাল মিডিয়াই প্রমাণ করতে পারে অসংখ্য মানুষের মানসিকতা আজও কতটা নীচ ও পিছিয়ে থাকা।

বেশ কিছুদিন আগেই মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানির সঙ্গে তাঁর ছোটবেলার বান্ধবী ও দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের বাগদান অর্থাৎ এনগেজমেন্ট সুসম্পন্ন হয়েছে। আর সেই অনুষ্ঠানের ছবি ও ভিডিও ভাইরাল হতেই ট্রল ও কটাক্ষের বন্যা বয়ে গিয়েছিল নেট দুনিয়া জুড়ে। মনে পড়ে?

Anant Ambani

প্রসঙ্গত ভারতের ধন কুবেরের ছোট ছেলেকে নিয়ে এর আগেও নানা ধরনের মন্তব্য করতে দেখা গিয়েছিল কিছু কুৎসিত মানসিকতার মানুষকে। শারীরিক দিক দিয়ে বেশ স্থূলকায় অনন্ত। কিন্তু জানা গেছে এটা তার নিজের দোষে নয়, কোনও এক রোগের কারণেই তাঁর শরীর বিশালাকৃতির।

Anant Ambani

কিন্তু মনের মিলনে যে কোনও কিছুই বাঁধা পড়ে না, তা আরও একবার প্রমাণ করলেন অনন্ত – রাধিকা জুটি। তথাকথিত সুন্দরী ও স্লিম ফিগার বলতে যা বোঝায়, রাধিকা সেরকমই। আর তাঁর স্বামী সমাজের ভাবনায় ঠিক তার উল্টো। এতে বদ্ধমূল ধারণায় আঘাত লাগতে বাধ্য।

এনগেজমেন্টের অনুষ্ঠানে রাধিকাকে অর্থাৎ অম্বানি পরিবারের ছোট বউকে সোনালী রঙের ল্যাহেঙ্গায় বেশ সুন্দরই লাগছিল। ওদিকে অনন্তের পরনে ছিল নেভি ব্লু রঙের শেরওয়ানি।

Anant Ambani

হাতে হাত ধরে নিজের ভালোবাসাকে এক পদক্ষেপ এগিয়ে নিয়েছেন তাঁরা। গোল ধনা, চুনরি বিধি মেনে অম্বানিদের বাড়ির মন্দিরেই আংটি বদল অনুষ্ঠান পর্ব সম্পন্ন হয়েছিল দুজনের। কিন্তু গায়ে যেন ফোসকা পড়েছে নেট পাড়ার একদল মানুষদের। রাধিকা যেন তার পাশে একদমই বেমানান এটাই দাবি তাদের।

Back to top button