Actor Dating Actress: জোর গুঞ্জন! অভিনেত্রীর সঙ্গে ব্রেকআপের পর ঘনিষ্ঠ “জগদ্ধাত্রী” নায়িকার! তার সঙ্গেই প্রেম করছেন সিরিয়ালের এই ক্রাশ

মানুষের জীবনে সম্পর্ক চিরস্থায়ী তার জীবনের মতোই। প্রেম মানেই যে সবসময়ে সেটা পরিণতি পাবেই এমনটা নয়। সেটা সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ। এই ফর্মুলা সবার ক্ষেত্রে একরকম।

কদিন আগে টলিপাড়ায় বেশ আলোচনায় ছিল সুমন দে এবং সুরভীর প্রেম। প্রেম নয়, বলা ভালো ব্রেকআপ। এই মুহূর্তে তুমি যে আমার মা সিরিয়ালে অভিনয় করছেন সুমন। এখানে কাজ শুরু করার পরেই টেলি অভিনেত্রী সুরভী সান্যালের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় তার। তাকে বর্তমানে জগদ্ধাত্রী সিরিয়ালের দেখা যাচ্ছে।

এদিকে এই সম্পর্ক ভাঙা নিয়ে ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন এক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুমন। তাই নাকি সুরভীর সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে। যদিও এই কথা স্বীকার করেননি সুমন। তবে ইতিমধ্যেই সুমন আর এই নায়িকার মধ্যে প্রেমের জোর গুঞ্জন সামনে আসছে।

এবার যে নায়িকাকে নিয়ে সুমনের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে তিনি হলেন রোশনি ভট্টাচার্য। সম্প্রতি সিরিয়ালের ফ্লোরে একজনের জন্মদিন সেলিব্রেট করা হয়। সেখানে সুমন এবং রোশনি ভট্টাচার্যকে খুব কাছাকাছি দেখা যায়। এছাড়াও অনেকবার তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে।

Roshni Bhattacharya

মাঝে শোনা যায় সুমন এবং রোশনির সম্পর্কের কথা সুরভী জেনে গেছেন। তাই নিয়ে দুজনের মধ্যে হয়েছে অশান্তি। যদিও এই বিষয় নিয়ে সুরভী নির্দিষ্ট করে কিছু জানাননি। তিনি শুধু জানান টলিউডের এক নায়িকার সঙ্গে সুমনকে নাকি তিনি হাতেনাতে ধরে ফেলেন। তারপরেই সুরভী বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

Roshni Bhattacharya

বিভিন্ন সংবাদ মাধ্যমে উঠে আসা সেই খবর মানুষ জেনেছে। কিন্তু সুমন এসব নিয়ে কিছুই বলেননি। এদিকে সুমনের সঙ্গে রোশনির প্রেমের গুঞ্জন বেড়েই চলেছে। এখন এটা কতটা সত্যি সেটাই দেখার।

Back to top button