Ponchomi: গুড্ডিকে দেখে ফুলশয্যা করার জেদ চাপল কালনাগিনী চিত্রার মাথায়! অনবরত কিঞ্জলকে জোর করে চলেছে! কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। এখানে বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। ধারাবাহিকের প্রথম থেকেই অবাস্তব সব জিনিস ঘটে যেতে দেখেছি। যেমন মানুষকে নাগিন হতে, আবার নাগিনদের মধ্যে স্বামীকে নিয়ে লড়াই ইত্যাদি।
kinjal

একদিকে গুড্ডির ফুলশয্যার পর্ব চলছে, অন্যদিকে তা দেখে পঞ্চমীর সতীন চিত্রার ফুলশয্যা করার জেদ। কিঞ্জলকে অনবরত ফুলশয্যা করার চাপ দিচ্ছে সে। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক।
kinjal

সম্প্রতি আরও এক মুহূর্ত সামনে এসেছে, যা বেশ রসিকতার সৃষ্টি করেছে। দেখা যায়, পঞ্চমীর কপাল কেটে গিয়েছে। আর সেখানে লাল ওষুধ দিল কিঞ্জল। সেই ওষুধ পড়ল ঠিক সিঁথির মাঝখানে। আর তখনই চারপাশ থেকে বেজে উঠল শঙ্খধ্বনি, শোনা গেল মন্ত্র। যেন ফের বিয়ে হল দুজনের।

এই প্রথম লাল ওষুধ পরিয়ে বিয়ে সম্পন্ন হল নায়ক-নায়িকার। এমন বিয়ে কোথাও দেখা যায়না। বিয়ে নিয়ে ট্রোল শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। আর সেই বিয়ের পরই এবার ফলশয্যা করার জেদ চাপল চিত্রার মাথায়। যা দেখে ফের ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়। একজন এও প্রশ্ন করে, ‘কিঞ্জল কি পারবে চিত্রার ইচ্ছে পূরণ করতে?’
kinjal

আসল কথা হল, চিত্রা জানতে পেরেছে কিঞ্জলের সঙ্গে যার মিলন হবে তার সন্তান এক হীরের মনি নিয়ে জন্মাবে, যা বিশাল শক্তিশালী। আর সেই মনি যাতে পঞ্চমীর হাতে না যায়, তাই সে কিঞ্জলের সঙ্গে মিলনের ইচ্ছাপ্রকাশ করেছে। এবার দেখার যে পরবর্তী পর্বে কি হতে চলেছে।
kinjal

Back to top button