Ponchomi: শাড়ির তলা দিয়ে স্পষ্ট লেজ, আগুনের সামনে আসল রূপ বেরিয়ে এল কালনাগিনী চিত্রার! চোখে পড়ে গেল ভিলেন বৌদির? আসছে চরম উত্তেজক পর্ব

নাগদেবতাকে কেন্দ্র করে জি বাংলার একটি প্রায় নতুন ধারাবাহিক হল, “পঞ্চমী” (Ponchomi)। নাগ-নাগিনী নিয়ে গল্প কিন্তু বাংলা – হিন্দি কোনও ধারাবহিকেই নতুন গল্প নয়। নাগ নাগিনীর গল্পে একটা চেনা একটি প্লট হল যে নাগিনীর কোনও প্রকার কোনও প্রতিশোধ নেওয়ার থাকে, আর তাতেই বাকি গল্প এগোয়।

তবে এই সিরিয়ালের প্রেক্ষাপট একটু আলাদা। গল্পের মোড় এখানে একটু পাল্টে দেওয়া হয়েছে। আর এই কারণেই সেইখানে পঞ্চমী বেশ ভালো মতোই সাড়া পাচ্ছে। কারণ এটা একটু অন্য স্বাদ দিচ্ছে।

ফিকশনাল জগতে বিরাজ করছে এই ধারাবাহিকটি। আর তাতেই বেশ ভালোমতো টি আর পি কুড়িয়ে নিচ্ছে। এমনিতে এইসব ফিকশনের চক্করে মাঝে মধ্যেই দেদার ট্রল হতে হচ্ছে ধারাবাহিকটিকে। কিন্তু তাতেও ধাঁচ অন্য হচ্ছে।

গল্পকে একটু অন্য স্বাদে আনতে তো ভালোরকম টুইস্টই আনা হয়েছে। দর্শক বেশ ভালো মতোই কনফিউজ। প্রসঙ্গত গল্প এগিয়ে যাচ্ছে বেশ সুন্দরভাবেই। প্রসঙ্গত পঞ্চমী ইচ্ছাধারী নাগিন এবং চিত্রা হলেন একজন কালনাগিনী। আসলে পঞ্চমীকে পাঠানো হয় তাঁর মায়ের প্রতিশোধ নেওয়ার জন্য। কিন্তু পঞ্চমী সেসব কিছু চায় না।

তাই চিত্রাকে পাঠানো হয়েছে এই কাজ করতে। আর এর মাঝে টানাটানি পড়ে যায় কিঞ্জলকে নিয়ে। কারণ ওদিকে পঞ্চমীর মনে মনে কিঞ্জলের প্রতি সত্যি সত্যিই একটা দুর্বলতা রয়েছে। তাঁর প্রমাণ পঞ্চমী নিজেই বেশ কয়েকবার দিয়েছে।

ওদিকে এই চিত্রার মতলব নিয়ে বেশ ভালো মতোই একটি টুইস্ট আবার জানা যাচ্ছে। জানা যাচ্ছে, কিঞ্জলের একটি দিব্য শক্তি আছে। তাঁর যার সঙ্গে মিলন হবে, তার গর্ভে যে বাচ্চা আসবে, সেই বাচ্চার একটি বিশেষ বৈশিষ্ট্য থাকবে। আর এটিই এই ধারাবাহিকের অন্যতম মেইন টুইস্ট।

সেই বৈশিষ্ট্যটি হল যে ওই বাচ্চার মাথায় নাগমণি থাকবে। আর এই নাগমণি নিতেই নাকি গুরুজী চিত্রকে পাঠিয়েছেন। তবে এতে অনেক ভয় ও রিস্ক রয়েছে। কারণ চিত্রার আসল রূপ জেনে যাওয়ার একটা সম্ভাবনা থেকে যাচ্ছে এটায়।

আর এই রিস্কের আগুনেই এবারে একটু ঘি পড়ে গিয়েছে। আসলে একটু না, বেশ ভালো মতোই ঘি ঢালা হয়েছে। কারণ বিয়ের পর আগুনের সামনে রান্না করতে গিয়ে তো চিত্রার আসল রূপ বেরিয়েই এসেছে। আর শাড়ির নিচ দিয়ে তার লেজ স্পষ্ট দেখা যাচ্ছে। বাড়ির বাকিরা খেয়াল না করলেও ঠিক লক্ষ্য করেছে কিঞ্জলের বৌদি অদ্রিজা। তাহলে এবার কী হবে ! সেটা জানার জন্য এবার নজর রাখতে সোম থেকে রবি রাত সাড়ে আটটায় স্টার জলসায়।
ponchomi

Back to top button