দক্ষিণ কোরিয়ায় পৌঁছে গেলো ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’! এবার ভাইরাল দক্ষিণ কোরিয়ান মা-মেয়ের নাচ, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়া যারা নিয়মিত ঘাঁটে তারা জানে যে এখন আবার নানা গান বা নাচ ট্রেন্ডি হয়ে যায়। সেটা ফলো করে বহু ছেলে-মেয়ে আবার ভাইরাল হয়ে যায়। এমনই এক ভাইরাল গান কাঁচা বাদাম। মুর্শিদাবাদের এক বাদাম বিক্রেতা গানের সুরে বাদাম বিক্রি করছিলেন। সেই থেকেই পপুলার হয়ে যান তিনি আর তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ গান। তারপরেই ঝড় ওঠে এই ট্রেন্ডের। হেনো কেউ বাদ নেই সেটাতে নাচ করার থেকে। এবার আবার দক্ষিণ কোরিয়ার এক মা-মেয়ের জুটি ভাইরাল হলো এই একই গানে নেচে।

দক্ষিণ কোরিয়ার ওই মেয়েটির নাম ড্যাশম হার। ভিডিওতে তাকে ও তার মা-কে কাঁচা বাদাম গানের সঙ্গে পায়ে পা মেলাতে দেখা যাচ্ছে। গানের কথা না বুঝলেও একই সুরে তারা বেশ ছন্দ মিলিয়ে নেচেছে। মেয়ে স্কার্ট আর মা আবার কুর্তি পরে নাচ করেছে। নিজেই সে আপলোড করে ভিডিওটি। আর বেশ ভালো নেচেছে তারা দুজনেই। মায়ের সঙ্গে নেচেই সে ভাইরাল হয়ে গেলো মুহূর্তের মধ্যেই। এতে বেশ খুশি এই মা ও মেয়ে।

মা-মেয়ের এই নাচ দেখে অনেকেই উৎসাহিত হয়েছে। সেই কথা তারা জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বাংলার গান যে এভাবে জনপ্রিয় হবে বিদেশে সেটা ভেবেই গর্বিত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ৪ হাজারের বেশি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ওই নাচের ভিডিওটি লাইক করে ফেলেছে এখনও অবধি।

Back to top button