Disha Patani: অর্ধেক বেরিয়ে আছে সুডৌল স্ত’ন! “অভিনয় নয়, শুধু শরী’র দেখানোর তাল”! সুপারস্টারের পোশাক দেখে প’র্ন’স্টার তকমা দিয়ে দিল দর্শক

তিনি কেলভিন কেইনের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তাই প্রায়শই নানা ধরনের অ’ন্ত’র্বাস পরে ছবি শেয়ার করতেন। আর শিকার হতেন চরম কটূক্তির। তাই কমেন্ট অফ করে দিলেন। কিন্তু নিজের পছন্দের সঙ্গে আপোষ করেননি তিনি।

ঠিক ধরেছেন। কথা হচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি সম্পর্কে। ২০১৫ সালে তামিল ছবি “লোফা”’ দিয়ে বড় পর্দায় পদার্পণ। হিন্দি ছবিতে প্রথম কাজ “এমএস ধোনি”।
disha patani

তবে সিনেমার থেকেও বেশি নিজের এই বো’ল্ড ছবির জন্যই বিখ্যাত তিনি। সম্প্রতি নিজের সি থ্রিু পোশাকে একাধিক ছবিতে উ’ষ্ণতার মাত্রা ছাপিয়েছেন অভিনেত্রী। জামাটি যেন তাঁর শরীরের প্রত্যেকটা অংশের নিপুণতা ফুটিয়ে তুলতে বিশেষ করে তারই জন্য বানানো হয়েছে। আর তার এরকম হ’ট বো’ল্ড অবতার দেখিয়ে ফিটনেস ফ্রিক, টোনড অ্যাবস কুইন ইত্যাদি নানা খেতাব জিতে নিয়েছেন তিনি। তবে শুধুই কী প্রশংসা। বো’ল্ড ছবি ছাড়া অভিনেত্রীদের এমনিতেই অনেক সাহসী হতে হয়। তার অন্যতম কারণ এই কটাক্ষ।
disha patani

স্বাভাবিকভাবেই প্রত্যেকটি ছবিতেও নেটিজেনদের একাংশ নেগেটিভ কমেন্টসে ভরিয়ে দেন। অনেকেই লিখেছেন, অভিনেত্রী তো কোনও অংশেই নন বরং একজন প’র্ন’স্টার লাগছেন। যদিও এতে থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনি আছেন তাঁর আনন্দ নিয়ে।
disha patani

নিজের ছন্দে, নিজের আসল সাহসিকতাকে বজায় রেখে অভিনেত্রী দিব্যি নিজের মতো করে ইনস্টাগ্রামকে সাজিয়ে নিতে থাকেন। এখন কটাক্ষের পরিমাণ আগের থেকে কমেছে কিনা কেউ বলতে পারেন না, তবে অভিনেত্রীর হ’টনেস যে আরও বেড়েছে সেই বিষয়ে সন্দেহ নেই। মাঝে দীর্ঘদিন টাইগার শ্রফের সঙ্গে সম্পর্ক ছিল অভিনেত্রীর। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কে ইতি টানেন দুজনেই। যদিও বর্তমানে আলেকজান্ডার অ্যালেক্সের সঙ্গে ডেট করতে ব্যস্ত দিশা।

Back to top button