Balijhor Actor: হঠাৎ এলো খারাপ খবর! শুটিং করতে পারছেন না ‘বালি ঝড়ে’র জনপ্রিয় অভিনেতা! তিনি না থাকায় কি বন্ধ হয়ে যাবে সিরিয়াল?

রাজা-গজা এই জনপ্রিয় হাস্যকৌতুক সিরিয়ালের মধ্য দিয়ে আত্মপ্রকাশ ঘটেছিল তার। তারপর বহু সিরিয়াল করেছেন। বর্তমানে সিনেমাতেও দেখা যাচ্ছে তাকে। খুব কম সময়ের মধ্যে নিদারুন সাফল্য এবং জনপ্রিয়তা অর্জন করেছেন একই সঙ্গে তিনি।

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে দেখা দিয়েছে তাকে। এর আগে এই চ্যানেলের অন্য এক ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। সেই ধারাবাহিক যদিও খুব সম্প্রতি শেষ করে দেওয়া হয়েছে। তারপরেই আবার এক নতুন চরিত্র করতে দেখা গেছে তাকে।

কিন্তু মানুষের জীবনে কখন কী ঘটে যায় সেটা আগে থেকে অনুমান করা মুশকিল। এই অভিনেতার জীবনেও তেমনি এক ঘটনা ঘটেছে। বুঝতে পারলেন আমরা কোন অভিনেতার কথা বলছি?

‘খড়কুটো’, আর বর্তমানে ‘বালি ঝড়’ এবং ‘গুড্ডি’ সিরিয়ালে এই মুহূর্তে অভিনয় করা অম্বরীশ ভট্টাচার্যকে নিয়ে আমরা কথা বলছি। সকলের প্রিয় ‘পটকা’ ছিলেন তিনি একটা সময় ধরে। যদিও সবকটা চরিত্রই পজেটিভ। এখন অবধি খলনায়কের ভূমিকায় দেখা যায়নি তাকে।

কিন্তু এই মুহূর্তে তার অভিনয় করা নিয়ে সংকট দেখা দিয়েছে। তার কারণ হলো অভিনেতা নাকি ভীষণ অসুস্থ। ডাক্তার তাকে সম্পূর্ণ বিছানায় বিশ্রাম নিতে নির্দেশ দিয়েছেন। শুটিং তো করা বন্ধ তার পাশাপাশি তার স্টেজ শো করাও বন্ধ এখন। হঠাৎ করে এই ধরনের খবর ছড়িয়ে পড়ায় তার ভক্তরা বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছে।

অভিনেতার খুব জ্বর হয়েছে এবং তার সঙ্গে সারা শরীর জুড়ে বিশাল যন্ত্রণা। শরীর এতটা দুর্বল যে মাথা তুলতে পারছেন না তিনি। ফলে শুটিং সেটে গিয়ে অভিনয় করা তার পক্ষে এখন অসম্ভব। অম্বরীশের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই ভক্তরা প্রার্থনা শুরু করে দিয়েছে যাতে আবার তিনি তাড়াতাড়ি অভিনয় করতে আসেন।

Back to top button