স্বচ্ছ শাড়ি,পিঠখোলা ব্লাউজে টিপ টিপ বরসা পানি’তে জোরদার ঠুমকা! ক্যাটকে টেক্কা দিলেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার

বর্তমানে বেশ জনপ্রিয় হয়েছে হিন্দি গান টিপ টিপ বরসা পানি। আর সেই সঙ্গে আবার সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডে উঠেছে এটি। ট্রেন্ড হওয়ার পর থেকেই সেই সঙ্গে একের পর এক রিল বানাচ্ছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন উত্তম কুমারের নাতবউ ও অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনা অভিনয় করার পাশাপাশি খুব ভালো নাচও করেন। সেই ভিডিও অনেকবার আমরা দেখেছি তাঁর প্রোফাইলে।

দেবলীনা এবার টিপ টিপ বরসা পানি’তে ঠুমকা লাগালেন। তিনি যে একজন দক্ষ নৃত্য শিল্পী সেটা প্রমাণ পাবেন এই ভিডিও দেখলেই। ক্লাসিক্যাল ডান্সার হলেও দেবলীনা নানা ধরনের গানে নাচ করতে সমান স্বচ্ছন্দ। একটি পাতলা শাড়িতে কোমর দুলিয়ে নেচেছেন তিনি। সঙ্গে পিঠ খোলা ব্লাউজ। আবার পেটের কিছুটা অংশও উন্মুক্ত। এই নাচের ভিডিও পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। নায়িকার এই নাচের ভিডিও দেখে প্রশংসা করেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। অনেকেই বলেছেন সুন্দর নাচ করেন তিনি। কলকাতার ক্যাটরিনা বলছেন তাঁকে কেউ কেউ। কেউ বলছেন যে ক্যাটরিনার থেকেও ভালো নাচ করেছেন দেবলীনা। আবার কেউ কেউ সমালোচনাও করেছেন। তবে নিন্দুকদের কথায় তিনি কান দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

দেবলীনা উত্তম কুমারের নাতি গৌরবের স্ত্রী। দুজন প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করেন। অনেকেই তাঁদের সেই ভিডিওগুলি পছন্দ করেন ও নিয়মিত দেখেন। তাঁদের নিন্দুক খুব বেশি নেই।

Back to top button