Mon Phagun 2: আসছে মন ফাগুন পার্ট ২! বড় ঘোষণা করলেন সৃজলা ও গীতশ্রী! এবারও কি নায়ক থাকছেন শন?

স্টার জলসার (Star Jalsha) মন ফাগুন (Mon Phagun) ধারাবাহিক একটি আবেগে পরিণত হয়ে উঠেছিল দর্শকদের। কিন্তু ওই সবই টি আর পির খেলা। টি আর পির জন্য অধিকাংশ ধারাবাহিকই বেশি দিন চলছে না। এখন এক বছরের বেশি কোনও ধারাবাহিক চলছে মানেই সেটা বিশাল ব্যপার। কিন্তু অধিকাংশ ধারাবাহিকই ৪০০-৬০০ পর্বে শেষ হয়ে যাচ্ছে।
Geetashree

এক বছরের মাথাতেই বন্ধ হয়ে যাচ্ছে এরকমও বহু ধারাবাহিক রয়েছে। এরকমই হয়েছিল মন ফাগুনের সঙ্গে। গত বছর অগস্ট মাসেই এই ধারাবাহিকের শেষ পর্ব টেলিকাস্ট হয়। তাতে দর্শকদের তো মন খারাপ হয়ই। সঙ্গে কাস্ট যারা ছিলেন তাঁদেরও খুব মন খারাপ হয়ে যায়।

আসলে কাজ করতে করতে মানুষের সঙ্গে মাঝে মধ্যে এমন সম্পর্ক গড়ে উঠে যে সেটা পর্দার বাইরেও একটি সম্পর্ক গড়ে তোলে। আর এই কেমিস্ট্রি যখন অন ক্যামেরা দেখা যায় তখন আরও ভালোভাবে ফুটে ওঠে। দর্শকরাও বুঝতে পারেন যে এই সম্পর্কের গভীরতা কতটা। সেই জুটি যখন আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না, তখন মন খারাপ তো হয়ই।
Geetashree

এরকমই একটি জুটি মন ফাগুন থেকে দর্শকরা পেয়েছিলেন। সেই জুটি হচ্ছে অভিনেত্রী গীতশ্রী আর সৃজলার। মন ফাগুনে তাঁরা দিদি – বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু ধারাবাহিকের বাইরেও তাঁদের সম্পর্ক দিদি বোনের মতোই হয়ে উঠেছিল। তার থেকেও বেশি সম্পর্কটা হয়ে উঠেছিল বন্ধুত্বের।

তবে তাঁদেরকে আর অন স্ক্রিন দেখতে না পাওয়ায় কার্যত মন খারাপই হয়ে জয় দর্শকদের। সেই মন খারাপ থেকেই কি আবার “মন ফাগুন ২” নিয়ে ফিরছে স্টার জলসা? এই নিয়ে বেশ ভালো মতোই জল ঘোলা হচ্ছে। আর এই ঘোলা জলকে আরেকটু ঘোলা করে দিয়েছেন অভিনেত্রী গিতশ্রী।
Geetashree

বহু বছর পর নিজের ইউটিউব চ্যানেল, “গীত’স স্টোরি” নামক ইউটিউব চ্যানেল থেকে একটা ভ্লগ শেয়ার করেন অভিনেত্রী। সেখানে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে মন ফাগুনের তাঁর জুটি সৃজলা ও তাঁদের সঙ্গে আরও একজন ছিলেন লিমাও।
Geetashree

বহু মাস পড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়। তাঁরা একটি রেস্টুরেন্টে গিয়ে নিজের মতো সময় কাটান, ছবি তোলেন, মজা, ঠাট্টা ইয়ার্কিতে মেতে থাকেন। এদিকে অভিনেত্রী সৃজলা লন্ডন গিয়েছিলেন। সেখান থেকে তাঁর জন্য অনেক উপহার আনেন। সেই উপহার নিয়ে সারপ্রাইজ দেন গীতশ্রীকে। এই খুনসুটি, ভালোবাসা, ইয়ার্কিগুলোই তো ছিল মন ফাগুনে। আর এতদিন পরে তাঁদেরকে একসঙ্গে দেখে প্রচুর মানুষে কমেন্টও করেছেন। কিন্তু জলঘোলা হয় ভিডিওর টাইটেল দেখে। সেখানে অভিনেত্রী গীতশ্রী শুরুতেই হ্যাশট্যাগ দেন, “মন ফাগুন ২”। তাহলে কি সত্যিই এই ধারাবাহিকের দ্বিতীয় পার্ট আসতে চলেছে? সেটা তো এবার চ্যানেল আর সময়ই বলতে পারবে।
Geetashree

Back to top button