Mithai: অসাধারণ দৃশ্য! মিষ্টি শাক্য জেনে গেল তারা একে অপরের ভাই-বোন! আনন্দে বোনকে জড়িয়ে ধরল শাক্য, চোখ ভিজে গেল ফ্যানদের

“মিঠাই” (Mithai) সেই ধারাবাহিকের নাম যে ধারাবাহিকটি মানুষের আবেগে জড়িয়ে গিয়েছেন। আর আরও একবার হাউমাউ করে কাঁদলেন মিঠাই অনুরাগীরা। আসলে দর্শকরা মাঝে মধ্যে অবাক হন, মিঠাই আর কত নতুনরকম ভালোবাসা নিয়ে হাজির হবে। একের পর এক মিষ্টি বিষয়। আর ততবার যেন অবাক করেন অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে এবারে আসলে বাংলা ধারাবাহিক এরকম বহু চরিত্র যুগ যুগ করে দর্শকদের উপহার দিয়ে এসেছে।

আর এখন দর্শকদের মনে বেশ পাকা পোক্ত জায়গা করে নিতে পেরেছে “মিঠাই”। আপনারাই বলুন, হবে নাই বা কেন! শুধু কি মিঠাই? মিষ্টি মিষ্টি দু’টো বাচ্চা থাকতে, তাঁদের খুনসুটিতে কেন মায়া জড়াবে না! যদিও মিঠাই ধারাবাহিকটি এখন অনেকটা শেষের পর্যায়ে বলেই ধরে নেওয়া হচ্ছে। কিন্তু তার পরেও মিঠাই চরিত্রটি বার বার ফিরে আসছে বিভিন্ন প্রসঙ্গে। আর নানারকম মিষ্টি মিষ্টি বিষয় নিয়ে।
misti

ঠিক যখনই দর্শকরা ভাবলেন এবার বোধয় এই সিরিয়ালটা আর পাঁচটা সিরিয়ালের মতোই বিষয়ে যাবে, তখনই সবকিছুকে ভুল প্রমাণ করে মিঠি – মিঠাই, শাক্য – মিষ্টি সব মিলিয়ে ভীষণ সুন্দর একের পর এক মিষ্টি পর্ব আসতে শুরু করল। আর এই শাক্য মিষ্টি এরাতো যেন দর্শকদের একদম সুন্দর করে মাতিয়ে রাখে।

একদিকে শাক্য, মায়ের ভালোবাসা ছাড়া বড় হতে হল। আর তার মধ্যে বাড়ির নানারকম ছলচাতুরী। তারপরেও একজন এল যে মায়ের আদরে বেঁধে একটু যত্ন পেতে শুরু করল, তখনই যেন সবটা গুলিয়ে গেল। শাক্যর মা মানে মিঠাই ফিরে এল। কিন্তু তাতেও যেন শান্ত নেই।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
বরং দেখা গেল তাঁর মায়ের স্মৃতি লোপ পেয়েছে। আর সাথে এল মিষ্টি। তবে একেই বোধয় বলে নারীর টান। প্রথম থেকেই কেমন যেন মিলে মিশে থাকে মিষ্টি আর শাক্য। আর সেই দেখে দর্শকরা যেন ভালোবাসায়, আবেগে জড়িয়ে রেখেছেন। কিন্তু তাঁরা তো জানালই না যে তাঁদের আসল সম্পর্ক কী! তবে অবশেষে সেই অপেক্ষার অবসান হল দর্শকদের। মিষ্টি আর শাক্য জানতো পারল তাঁদের আসল সম্পর্ক, আর একে অপরকে জড়িয়ে ধরল। এই মিষ্টি দৃশ্য দেখে দর্শকদের চোখে জল কীকরে আসবে না বলুন তো!

Back to top button