কাঁচা বাদাম জ্বরে আক্রান্ত আমাদের কৃষ্ণকলি! অদ্ভুত পোশাকে কাঁচা বাদাম গানে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল হিট শ্যামা ওরফে তিয়াশা রয়

কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার হিট সিরিয়াল কৃষ্ণকলি। নিখিল আর শ্যামাকে ভীষণ মিস করছে ভক্তরা। তবে সোশ্যাল মিডিয়াতে নিজেকে ভীষণ ভাবে সক্রিয় রেখেছেন শ্যামা অর্থাৎ তিয়াশা রয়। বিভিন্ন রকম ছবি ভিডিও ক্রমাগত পোস্ট করে গেছেন তিনি। আর এবার তিনি ঝড় তুললেন নিজের নতুন ভিডিওতে।

এতদিনে যারা সোশ্যাল মিডিয়া করেন তাদের সকলের কাছে পৌঁছে গেছে কাঁচা বাদাম গানটি। এই গানে এত রিল ভিডিও হয়েছে যে বলার নয়। সেখানে দাঁড়িয়ে তিয়াশি যে নতুন ট্রেন্ডে গা ভাসাবেন না এ কথা কি বলা যায়! তাই কাঁচা বাদামের রিমিক্স ভার্সনে নাচ করেই ফেললেন কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী।পরনে নিয়ন সবুজ প্যান্ট, আর গোলাপি-নীল ব্লাউজ, ওড়নাটা প্লিট করে বেঁধেছেন- এক ধাক্কায় আপনি শাড়ি বলে ভুল করতে পারেন।

স্বল্প কয়েক সেকেন্ডে নাচ করে তিনি মাত করে দিয়েছেন তার অনুরাগীদের। তার শরীরে হিল্লোলে অভিভূত তার অনুরাগীরা। ইনস্টা রিল ভিডিও করতে ভীষণ ভালোবাসেন তিয়াশা‌। এইতো কিছুদিন আগে বিজলি বিজলি গানের সঙ্গে নিয়েছে তিনি মাত করে দিয়েছিলেন তার ভক্তদের।

তবে যারা তিয়াশাকে মিস করছেন তার আর কিছুদিনের মধ্যেই তাকে দেখতে পাবেন জি বাংলার রান্নাঘরে সঞ্চালনা করতে। সুখবরটা তিয়াশা নিজেই দিয়েছেন।তবে এরকমটা মনে করার কোন কারণ নেই যে তিনি সুদীপা চ্যাটার্জী জায়গাটা ছিনিয়ে নিয়েছেন কারণ সুদীপা নিজের ব্যক্তিগত কারণের জন্য ব্রেক নিয়েছেন কয়েকদিনের জন্য। তারপরেই আবার দেখা যাবে রান্নাঘরের পুরনো সঞ্চালিকা কে।

Back to top button