Panchami: মুখে ফেসপ্যাক লাগিয়ে বসে আছে পঞ্চমীর কালনাগিনী! “সাপ বলে কি একটু ত্বক চর্চা করতে পারবে না?”, লেখিকার কাণ্ডজ্ঞান দেখে হেসে কুটিকুটি দর্শক

মেয়েরা বরাবরই নিজের স্কিনের যত্ন নিতে উদ্যোগী। সে ঘরে হোক বা বাইরে, ছোটোখাটো স্কিন কেয়ার করেই থাকে নারীরা। আর শুধু নারী কেন? এখন তো পুরুষরাও বেশ সচেতন এ বিষয়ে। যখন সমস্ত মানবকুল নিজ স্কিন নিয়ে সচেতন তখন পশু-পাখিরা কেন বাদ যাবে? হয়তো তারা কোনো না কোনোভাবে নিজ স্কিন কেয়ার করে। এরমধ্যে থেকেই উঠে আসছে এবার সাপের কথা! আচ্ছা! সাপও কি তাই? যদিও এতদিন এই প্রশ্নও হয়তো কারোর মাথায় আসেনি।

তবে এবার তার উত্তর মিলে গেল। শুনলে অবাক হবেন সাপও নিজের ত্বক নিয়ে সচেতন। শুধু তাই নয়, তারা ফেসিয়ালও করে। অবাক লাগছে তো? তবে এতো ভাবার কিছু নেই। সাপ করে নাকি সত্যি তা যদিও জানা নেই। তবে নাগিন নিশ্চই করে, অন্তত পর্দার নাগিন তো করেই। আর তা নিয়ে ট্রোলের পাহাড় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ‘পঞ্চমী’ ধারাবাহিকের খলনায়িকা কালনাগিনীকে ফেসিয়াল করতে দেখা গেল।

উল্লেখ্য, স্টার জলসায় নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে এই ধারাবাহিকের গল্প তুলে ধরা হয়েছে। কাল্পনিক কাহিনী এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের সামনে রেখেছে পরিচালক। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। এই গল্প সাপেদের নিয়ে। ধারাবাহিকের নায়িকা সুস্মিতা অর্থাৎ পঞ্চমী একজন নাগিন। কিন্তু সে নিজেও জানেনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে।

তারপর সেই পঞ্চমীর সঙ্গে হঠাৎই শহরের এক ছেলে কিঞ্জলের বিয়ে হয়ে যায়। কিঞ্জলের মা পঞ্চমীকে পছন্দ করে বিয়ে দেয় তার ছেলের সঙ্গে। তার ছেলের সাপের ছোবলে মৃত্যু যোগ রয়েছে। যদিও পরে শাশুড়ি জানতে পারে পঞ্চমী সাধারণ মানুষ নয়, সে নিজেই একটা কালনাগিনী। শাশুড়ি মনে করেন, এই কালনাগিনীর হাতে হয়তো তার ছেলে কিঞ্জলের মৃত্যু যোগ হয়েছে। তাই সে পঞ্চমীকে বাড়ি থেকে বার করে দিয়ে তার ছেলের জন্য আরেক যোগ্য পাত্রী নিয়ে আসে।

তবে পঞ্চমী নয়, খলনায়িকা হিসেবে আরেক কালনাগিনী ঢুকেছে শ্বশুর বাড়িতে কিঞ্জলের ক্ষতি করতে। তাই পঞ্চমী যখন জানতে পারে সে একজন ইচ্ছাধারী নাগিন। সে ঠিক করে সে সাপ হয়ে সকলকে রক্ষা করবে। করোর ক্ষতি হতে সে দেবে না। এবার এটাই দেখার অপেক্ষা, পঞ্চমী কি করে তার স্বামীকে রক্ষা করে। ধারাবাহিকে খলনায়িকা কালনাগিনীকে ঘরে বসে ফেসিয়াল করতে দেখা গেল একটি সিনে। সোশ্যাল মিডিয়ায় এক দর্শক ধারাবাহিকের উক্ত সিন্কে ট্রল করে লেখেনা, “এক এখন এটা দেখে কয়েকজন হাসাহাসি করবে,,, কেন? সা–প,, বলে কি ত্বকের যত্ন নিতে পারবে না?? সব হিংসে হিংসে!”

Back to top button