Gaatchora: ভ্যালেন্টাইন্স ডে তে মিল হয়েও সুখ সইবে না, আলাদা হয়ে যাবে ঋদ্ধি-খড়ি! ‘গাঁটছড়া’র পরবর্তী পর্বে আসছে নয়া টুইস্ট

বর্তমানে নতুন ট্যুইস্টের সাথে নয়া মোড় নিতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। বিগত কয়েক সপ্তাহ ধরে এই সিরিয়ালের যে নতুন নতুন ট্যুইস্ট এসেছে তা একেবারে টিআরপি মেটেরিয়ালে পৌঁছেছে ধারাবাহিকের। ইতিমধ্যে একদিকে খড়ির স্মৃতি ফিরে এসেছে, অন্যদিকে তার ভালো মায়ের আসল রূপও সামনে এসেছে।

বিয়ের আসরে এখন খড়ি এবং ঋদ্ধি। জমজমাট পর্বের মুখোমুখি হতে চলেছে দর্শক। খড়ি এবং ঋদ্ধি, দুজনেরই আলাদা আলাদাভাবে বিয়ের আসরে বসেছে। ঋদ্ধি খড়ির স্মৃতি ফিরিয়ে আনার জন্যই তানির সঙ্গে বিয়ের আসরে বসতে রাজি হয়েছে। আসলে সে বিয়ে করতে চায় না তানিয়াকে। এদিকে খড়িও ধীরে ধীরে স্মৃতি ফায়ার পাচ্ছে। আবার বনির কথা শুনে ইশা তার ভাল মাকে সন্দেহ করতে শুরু করে।

gantchchora khori
বিয়ে মণ্ডপেই সে সকল সত্যির সামনে এসেছে। তার ভাল মা বেআইনি কাজ করার জন্য এতদিন তাকে ব্যবহার করেছে। ইশা এটাও জেনে গিয়েছে যে, ভাল মা অর্থাৎ দেবাংশু সিংহ রায়ের স্ত্রী দেবযানী তাকে মেরে ফেলতে চান। তবে মেরে ফেলতে সক্ষম হয়না। সেই সময় সেখানে চলে আসে ঋদ্ধিমান। ঘটনাচক্রে ইশার স্মৃতি ফিরে আসতে শুরু করে।

ইশা ওরফে খড়ি জানতে পারে, এতদিন ভুল বুঝিয়ে সিংহ রায়দের বিরুদ্ধে ব্যবহার করেছে তার ভাল মা। তাই অনেক কিছু লুকিয়ে গিয়েছে তার ভাল মা। আর সে ঈশা নয়, আসল ইশা হাসপাতালে ভর্তি। এভাবেই বিয়ের মন্ডপে খড়ির স্মৃতি ফিরে আসে। এবং তারপর সে নিজেই ঋদ্ধিমানের কাছে এগিয়ে যায় এবং নিজেকে তার খড়ি বলে পরিচয় দেয়।

আর এরপরই দর্শকদের অপেক্ষার অবসান ঘটে। ঋদ্ধিমান এবং খড়ি দুজনে দুজনকে জড়িয়ে ধরে। যে দৃশ্যটাই দেখতে চেয়েছিলেন দর্শক। অপেক্ষা করছিলেন কবে খড়ির স্মৃতি ফিরে আসবে। কিন্তু এরপরেও কি তাদের মিল হবে? ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমোতে দেখানো হয়েছে, খড়ির সবকিছু মনে পড়ে গেলেও তার বিপদ কিন্তু কাটেনি। তবে কি ঋদ্ধিমান-খড়ির মিল না হয়েই থেকে যাবে?

Back to top button