Sean Banerjee: সিরিয়ালে আর ফিরবেন না তিনি, জানিয়ে দিলেন আপনাদের প্রিয় “ঋষি” শন! তাহলে কি টলিউড ছেড়ে মডেলিংকে বেছে নিচ্ছেন মেয়েদের হার্টথ্রব?

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল।ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। অভিনেতা শন বন্দ্য়োপাধ্যায়-এর ঝুলিতে মাত্র তিনটি সিরিয়াল ‘আমি সিরাজের বেগম’,‘এখানে আকাশ নীল’, ‘মন ফাগুন’।

কিন্তু তারপরও তিনি অল্প ধারাবাহিকের মধ্যে দিয়েই ছোট পর্দার জনপ্রিয় নায়ক হয়ে উঠেছেন। তবে অনেক দিন হয়ে গেল ক্যামেরা থেকে দূরে তিনি। যদিও জানা গিয়েছে, শনের লন্ডনে একটি ছবির শুটিং হয়ে গিয়েছে। সেটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। সেখানে হিরো শন। তিনিই প্রোটাগনিস্ট। আর গল্পে তাঁর নায়িকা দিতিপ্রিয়া রায়। যেহেতু ত্রিকোণ প্রেমের গল্প, তাই আরও একজন নায়ক রয়েছেন অভিনেতা ঋষভ বসু।

আবার কবে ছোট পর্দায় ফিরবেন তিনি? এই প্রশ্নের উত্তরে এক সাক্ষাৎকারে শন বলেন, “এই মুহূর্তে সিরিয়ালে ফিরতে চাই না। আমি অনেক দিন ধরে একটি কাজের সঙ্গে যুক্ত। একটা আর্কাইভাল শুট করছি। কাদের জন্য এই কাজটা করছি তা বলা যাবে না। আসলে সিরিয়ালে অভিনয় করা মানেই তো দীর্ঘ দিনের কমিটমেন্ট। আগে হাতের যে কাজগুলো আছে সেগুলো শেষ করতে চাই। তার পর ভেবে দেখব সিরিয়ালে ফিরব কি না।”

শোন জানান, এই মুহূর্তে পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান তিনি। তাঁর দিদি এসেছেন পুণে থেকে। তাই চুটিয়ে পারিবারিক সময় উপভোগ করছেন শন। কিছুদিন আগেই লন্ডন থেকে শুটিং থেকে ফিরেছেন নায়ক। নৈনিতালের শেরউড কলেজ থেকে ইংরেজি সাহিত্য নিয়ে লেখাপড়া করেছেন বাংলা বিনোদন জগতের কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া চৌধুরীর ছোট নাতি শন বন্দ্যোপাধ্যায়।

ছোট বেলা থেকেই লেখাপড়ায় তিনি ভাল। লেখাপড়া সংক্রান্ত কাজের সঙ্গে তিনি যুক্ত থাকেন বরাবরই। সাক্ষাৎকারে শন বলেছেন, “শেক্সপিয়রের উপর একটা আর্কাইভের কাজে ব্যস্ত আছি। অনেকদিন ধরে কাজটা পেন্ডিং ছিল। কেবল আমি নই, আমার সঙ্গে এই কাজ করছেন বাংলার আরও একজন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। সারা বিশ্বের বহু অভিনেতা এই কাজের সঙ্গে যুক্ত। আমাদের প্রত্যেককে শেক্সপিয়রের প্রচুর মনোলগ দেওয়া হয়েছে। সেই মনোলগগুলি অভিনয় করতে দেওয়া হয়েছে। সেই কাজই করছি।”

Back to top button