Nikki Tamboli: ডিপ নেক ব্লাউজে উঁকি মারছে সুডৌল স্ত’ন, ক্লি’ভেজ! এমন বিয়ের সাজ দেখলে গোটা বিয়ের মণ্ডপ হুঁশ হারাবে! এই লা’স্য’ময়ী নারীর ভাগ্যবান স্বামী হবেন নাকি আপনি?

টেলিভিশনের পর্দা থেকে বড় পর্দা সব জায়গাতেই নিজের জাদু দেখাতে ওস্তাদ তিনি। এখন প্রতিযোগীতার বাজার। বিশেষ করে সোশ্যাল মিডিয়া ও ডিজিটালের যুগে এখন সবাই ইনফ্লুয়েন্সার এবং সবাই এখানে ম’ডেল।

কিন্তু তাতে কি কখনই টেক্কা দেওয়া যায় যাঁরা আদতেই সেই জায়গাটা অর্জন করেছেন। তাঁরা অনেকগুলো রিয়ালিটি শো করে সেই জায়গায় পৌঁচেছেন। তাই আলাদা করে তাঁদের বো’ল্ড, হ’ট বা সে’ক্সী হতে লাগে না।

তাঁদের চলন, কথন, ঠাঁটেই বুঝিয়ে দেন নিজেদের জায়গা। আর এই জায়গা বোঝাতেই ওস্তাদ হচ্ছেন একদম প্রথমে যার সম্পর্কে কথা হচ্ছিল। অভিনেত্রী নিক্কি তাম্বোলি। তিনি যেমন টেলিভিশনের পর্দা দাপিয়ে বেড়ান, তেমনই দক্ষিণের বড় পর্দায় তাঁর আলাদাই কামাল। ২০২০-তে বিগবস ১৪-য় অংশ নিয়েছিলেন তিনি। তারপর ফাইনাল অবধিও যান এবং নিজের জন্য তৃতীয় স্থানটাও দখল করেন। এছাড়াও তামিল ছবি কাঞ্চনা-তে অভিনয় করে জনপ্রিয়তা পান নিক্কি।

তাই সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালই অ্যাক্টিভ থাকেন। যোগাযোগ রাখেন নিজের অনুরাগীদের সঙ্গে। বরাবরই নিজের স্টা’ইলে তিনি তাঁর অনুরাগীদের নিত্য নতুন মনোরঞ্জনের ব্যবস্থা করে দেন। এবং যথেষ্ট খেয়াল রাখেন যাতে হতাশ হতে না হয়।

সম্প্রতি আরও একটা বোম ফেলেছেন তিনি। কেপ টাউনের সমুদ্র সৈকত থেকে বি’কিনি পরা ছবি পোস্ট করলেন নিক্কি। তবে এছাড়াও বেশ ইউনিক কিছু ঘটালেন। বিয়ের মরশুমে নিজের মতো করেই বিয়ের সাজে ধরা দিলেন। তাতে হালকা সবুজ রঙের ডিজাইনার লাহেঙ্গা আর তার সঙ্গে মানানসই গ্লসি মেকাপ।

তাছাড়াও তার আরও একটি লুক খুব চর্চিত হয়। তাতে তিনি একদম ট্রেডিশনাল সাদা সিল্কের লাল পাড় শাড়ির সঙ্গে ডি’প নেক ব্লা’উজ পরেছিলেন। তাতে তাঁর ব’ক্ষ’যুগল পুরো উন্মুক্ত থাকলেও বেশ লুকোচুরি করেছেন অনুরাগীদের সঙ্গে। ভারী একটি গহনা দিয়ে ঢা’কা দিয়ে দেন নিজের লজ্জা।

bigboss

Back to top button