Anurager Choya: সোনা রুপা একসঙ্গে অঞ্জলি দিলো আবার সূর্য তাদের দুজনকে ভোগ খাইয়ে দিল! এই সুন্দর মুহূর্ত, সুন্দর ভাবনা দেখে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’কে

স্টার জলসার এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে দীপা এবং সূর্যর জুটিকে দর্শক প্রথম থেকেই পছন্দ করে এসেছে। তবে বর্তমানে তাদের দুই যমজ মেয়ে সোনা এবং রুপার পাকা পাকা কথা এবং কাজ কর্ম দর্শকদের খুবই পছন্দ হচ্ছে। তাই বলা চলে এই দুই খুদে শিল্পী কয়েক দিনের মধ্যেই দর্শকদের মনে একেবারে জাঁকিয়ে বসেছে। তাই ধারাবাহিক এখন দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। নতুন বছর পড়তেই পরপর কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক।

anurager choya

তবে সোনা রুপাকে দেখলেও তাদেরকে এখনো নিজেদের আসল পরিচয় জানতে দেখতে পায়নি দর্শক। আর সেই অপেক্ষাতেই বসে রয়েছে সকলে। তাই সম্প্রতি পর্বে সোনা রুপাকে যখন তাদের পরিবারের সাথে একসঙ্গে সকলে দেখতে পাচ্ছে তা নিয়ে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে। রুপার পরিচয় লাবণ্য ছাড়া আর কেউ না জানলেও সকলেই আপন করে নিয়েছে তাকে।

anurager choya

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে রুপা এবং সোনাকে লাবণ্য একই রকম শাড়ি দিয়েছে সরস্বতী পুজোতে পড়ার জন্য। রুপা যখন সেই শাড়ি পড়ে স্কুলে পুজো দিতে যায় তখন সে জানতে পারে স্কুলে একটা কারণবশত পুজো এ বছর হচ্ছে না। আর তখনই তার সঙ্গে সূর্যর দেখা হয় এই এবং সূর্য তাকে তাদের বাড়িতে নিয়ে আসে।

anurager choya

সেখানেই সোনা রুপা দুই বোন এক সঙ্গে অঞ্জলি দেয়। দেখা যায় মা সরস্বতীর সামনে দুই বোন হাত ধরে একসঙ্গে ফুল নিয়ে অঞ্জলি দিচ্ছে। আর তারপরেই বাবার দু’পাশে বসে ভোগ খাচ্ছে আর সূর্য তাদেরকে খাইয়ে দিচ্ছে। এই সুন্দর মুহূর্ত দেখে মুগ্ধ হয়ে গেছে দর্শক কুল। সকলেই এই পর্বের প্রশংসা করেছে কিন্তু আবার তাদের মধ্যে থেকে বারবার আবেদন উঠছে এবার যেন সব সত্যিই ফাঁস হয়ে যায়।

anurager choya

তার কারণ তারা আর সোনা রুপাকে এইভাবে আলাদা আলাদা দেখতে পারছে না আর সেই সঙ্গে সূর্য দীপার মধ্যে এই ভুল বোঝাবুঝি অনেক দিন ধরে চলছে। যেটা এবার শেষ হওয়া দরকার এমনটাই মনে করছে দর্শক। তাই ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কবে মিশকার চক্রান্ত ফাঁস হয়ে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটবে এবং দুই বোন এক সঙ্গে একই বাড়িতে থাকবে।

Back to top button