Gouri Elo: গৌরীর ঠিক পেছনে শৈল মা, হাতে আবার ছুরি! তাহলে কি মৃত্যু হবে গৌরীর? টানটান উত্তেজনা আসতে চলেছে এবার

এই মুহূর্তে টিআরপি দখলের লড়াইয়ে কোন চ্যানেল একে অপরকে জায়গা ছেড়ে দিতে রাজি নয়। প্রতিটা ধারাবাহিক একে অপরের থেকে নিজেকে শ্রেষ্ঠ প্রমাণের জন্য একের পর এক চমক আনছে। গল্পের বিভিন্ন ধরনের নাটকীয় পরিস্থিতি তৈরি করা হচ্ছে যাতে দর্শকরা দেখতে বাধ্য হয়।

এর মধ্যেই জি বাংলার অন্যতম জনপ্রিয় এক ধারাবাহিক হয়ে উঠেছে গৌরী এলো। দেবদেবীদের কাহিনী নিয়ে এই সিরিয়াল হলেও আদতে সেরকম নয়। প্রথম থেকে দেখানো হয়েছে গল্পের মূল নায়ক নায়িকার শরীরে নাকি পার্বতী এবং মহাদেব বাস করে। এদিকে শৈল মা তাকে সরিয়ে দিতে ব্যস্ত।

তবে এমনটা কিছুতেই হয় না। সব প্ল্যান ভেস্তে যায় শৈল মায়ের। তবে এবার ধারাবাহিকের এক অন্যতম ঝলক সামনে এলো যেটা বেশ দেখে উত্তেজনা সৃষ্টি হয়েছে দর্শকদের মনে।

গৌরী এলো সিরিয়ালের আগামী পর্বে আমরা দেখব গৌরনিরে কাগজ ঘাটাঘাটি করতে থাকে এবং কিছু একটা খুঁজতে থাকে। শৈল মা এটা দেখে রেগে যায় আর প্রশ্ন করে তুমি আমার উপরে গোয়েন্দাগিরি করছ গৌরী? দেখো আজ তোমার কী করি।

এরপরই দেখা যায় শৈল মায়ের হাতে ছুরি। সেটা বের করে সে বলে গৌরীকে আজ তোমার শেষ দিন। ঈশান তখনই সেখানে হাজির হয়ে যায় আর বলে কী হচ্ছে এখানে? গৌরী তো দেখে অবাক হয়ে যায়। তাহলে কি এবার সত্যি সত্যি গৌরীকে মেরে ফেলার চক্রান্ত করছে শৈল মা?

Back to top button