Sreelekha Mitra: প্রকাশ্যে ফ্লাইং কি’স দিলেন শ্রীলেখা, বললেন “আমার সাথে করো…”! প্রকাশ্যেই কীসের ইঙ্গিত দিলেন টলিউডের গ্ল্যাম কুইন?

বাংলা ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। একটা সময় তাকে ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় সবলীল অভিনয় করতে দেখেছে দর্শক। তবে বর্তমানে তাকে সেভাবে টিভির পর্দায় দেখতে পাওয়া যায় না। কিন্তু তিনি সোশ্যাল মিডিয়াতে ভালোই সক্রিয়। ইন্ডাস্ট্রিতে তিনি সাহসী এবং স্পষ্টভাষী হিসাবেই পরিচিত।

নানারকম ঘটনা নিয়ে তাকে সোশ্যাল মিডিয়াতে সোচ্চার হতে দেখা যায়। আর যার ফলে বর্তমানে তার ভক্ত সংখ্যাও বেশ বৃদ্ধি পেয়েছে। সোশ্যাল মিডিয়াতে নিজের নিত্যদিনের নানারকম ফটো এবং ভিডিও দিতে দেখা যায় শ্রীলেখাকে। আর যেখানে তার ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দেয়। তবে তার সঙ্গে সঙ্গে বেশ কিছু এমন মানুষ রয়েছে যারা শ্রীলেখাকে কটাক্ষ এবং সমালোচনা করতেও ছাড়ে না।

এই সবকিছু বরাবরই অভিনেত্রীকে এড়িয়ে নিজের মতো থাকতে দেখা গেছে। তিনি কখনোই ট্রোলারদের পাত্তা দেননি। অভিনেত্রীকে সব সময়ই নিজের জীবনে পজিটিভিটি নিয়ে এগিয়ে যেতে দেখা গেছে আর নেগেটিভিটিকে সবসময় দূরে রেখেছেন তিনি। তবে এবার নিজের স্টাইলেই ট্রোলারদের জবাব দিতে দেখা গেল শ্রীলেখাকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। জিমে শরীরচর্চার ফাঁকে বসে তিনি এই ভিডিওটি করেছেন। এর আগেও বহুবার অভিনেত্রীকে জিম থেকে ছবি ভিডিও শেয়ার করতে দেখেছে তার ভক্তরা। প্রসঙ্গত, কয়েকদিন আগে ‘বাবুজি ধীরে চল না’ গানে নেচে তিনি একটি রিলস ভিডিও শেয়ার করেছিলেন। আর সেই ভিডিওতেও তাকে বডি’শে’মিং করতে ছাড়েনি ট্রোলাররা। আর তাদেরকেই এবার ঠান্ডা মাথায় উত্তর দিতে দেখা গেল অভিনেত্রীকে ভিডিওর মাধ্যমে।

সেই ভিডিওতে দেখা গেছে খোশ মেজাজে হাসিমুখে শ্রীলেখা বলছেন, “আমার বডিশে’মা’র্স, ট্রোলারর্স আমার সঙ্গে এক্সারসাইজ করো। যারা বলো ‘কী এখন জিম হচ্ছে না’, ‘কী জিম করেন,”সেই তো আপনি মো’টা…,’ ঠিক! তবে বাবু, জিমের বানান ‘JIM’ নয়,  ‘GYM’। বানানটা ঠিক করে তারপর ট্রোল করবে প্লিজ। বলে একটা ফ্লাইং কি’স।” ভিডিওতে তার ভক্তরা এসে তাকে সমর্থন করেছে এবং প্রশংসা করেছেন। আবার অনেকে সেখানেও এসে তাকে কটুক্তি করে গেছে।

Back to top button