Bangla Medium: “গ্রামের মেয়ে শাড়ি কীভাবে পরতে হয় জানো এদিকে কাপড় মেলতে জানো না নাটক হচ্ছে?” হাসির রোল সোশ্যাল মিডিয়ায়! চরম Trolled তিয়াসা

কিছু দিন আগেই স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ধুলোকনা বন্ধ হয়ে তার জায়গায় শুরু হয় তিয়াসা ও নীল এর নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম ।এর আগে এই জুটিকে দেখা যায় জিবাংলায়। জিবাংলায় নিখিল শ্যামা চরিত্র করে সবার মনে জায়গা করে নিয়েছিল এরা দুজন।

ইতিমধ্যে বাংলা মিডিয়াম সিরিয়াল টিও দর্শক মন কেরে নিয়েছে ।গ্রামের একটি মেয়ে সর্বোপরী বাংলা মিডিয়াম স্কুলে পড়ে ও সে ইংরেজি মিডিয়াম স্কুলে পড়াচ্ছে এই বিষয় টি বেশ নজর কেড়েছে সবার। সিরিয়ালটি তে প্রথম থেকেই দেখা যাচ্ছে তিয়াসার সাথে নীলের একেবারেই মিল খায় না ।তারা সবসময় ঝগড়া করে চলেছে।

তবে এবার এই ধারাবাহিকে ইন্দিরার কাপড় মেলা নিয়ে হতে হলো ট্রোলের শিকার,দেখা যাচ্ছে ছাদে কাপড় মেলতে আসে ইন্দিরা এবং সেখানে কাপড় মেলতে গিয়ে সে বারবার কাপড়টিকে উল্টোপাল্টা ভেবে মেলছে ।

বর্তমানে সিরিয়াল গুলি টিআরপি তে চলে ,সেই দিক থেকে ট্রোলের শিকার হলেও এই ধারাবাহিক টি দর্শক রা ভালোই দেখছে ।আশা রাখছি পরবর্তীতেও এই ধারাবাহিক টি দর্শক মনে থাকবে।

Back to top button